1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :




নিকলীতে আবাসিক হোটেলে তরুণীর মৃত্যু, যুবক আটক

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১১৯ বার পঠিত

সাইফুল্লাহ সাইফ : কিশোরগঞ্জের নিকলীতে আবাসিক হোটেলে তামান্না (২২) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে।

বুধবার (২৯ মার্চ) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তার স্বামী পরিচয়দানকারী হুমায়ুন (২৯) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। নিহত তামান্না কুলিয়ারচর উপজেলার পশ্চিম জগন্নাথপুরের অহিদ মিয়ার মেয়ে।

আটক হুমায়ুনের বাড়ি জেলার কটিয়াদী উপজেলার আচমিতা এলাকায়।

নিকলী থানার ওসি মনসুর আলী আরিফ জানান, গত ২৫ মার্চ তামান্না ও হুমায়ুন স্বামী-স্ত্রী পরিচয়ে নিকলীর হাওর প্যারাডাইজ আবাসিক হোটেলের ৬০৯ নম্বর কক্ষে ওঠেন। বুধবার বেলা ১১টার দিকে তামান্নাকে স্বামী পরিচয়দানকারী হুমায়ুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালের নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। পরে পুলিশ তামান্নার মরদেহ উদ্ধার করে ও হুমায়ুনকে আটক করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তনুশ্রী সাহা জানান, ওই তরুণীকে বেলা ১১টার দিকে হাসপাতালে নিয়ে আসা হয়।

স্বামী পরিচয়ে হুমায়ুন নামে একজন তাকে নিয়ে আসেন। সঙ্গে আরেকজন ছিলেন। তিনি হোটেলের কি না বলতে পারি না। হাসপাতালে নিয়ে আসার আগেই ওই তরুণীর মৃত্যু হয়। তার গলায় কালো দাগ পাওয়া গেছে। পরে পুলিশ এসে মরদেহ নিয়ে গেছে।

নিকলী থানার ওসি মনসুর আলী জানান, নিহতের গলায় কালো দাগ আছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে। নিহতের পরিবারকে জানানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। এ ব্যাপারে কথা বলতে হাওর প্যারাডাইজ আবাসিক হোটেল কর্তৃপক্ষকে একাধিকবার কল করা হলেও তাদের পাওয়া যায়নি।

 

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...