1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :




নলছিটিতে বাস-মাহিন্দ্রা’র মুখোমুখি সংঘর্ষে নিহত- ৩

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৭৬ বার পঠিত

নলছিটি (ঝালকাঠী) প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে বরিশাল কুয়াকাটা মহাসড়কের জিরোপয়েন্ট এলাকায় বরিশাল থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী বেপারি পরিবহনের সাথে যাত্রীবাহি মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার(৭ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে এ দূর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী।

ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো. নজরুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানায়,বরিশাল থেকে ছেড়ে আসা বেপারি পরিবহন জিরোপয়েন্ট এলাকায় বিপরীত দিক থেকে আসা রুপাতলীগামী মাহিন্দ্রার সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুজন নিহত হয়। এসময় মাহিন্দ্রায় থাকা বাকি তিনজনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরন করে শেরে বাংলা মেডিকেল হাসপাতালে একজন মৃত্যুবরণ করেন ।

নিহতরা হলেন- বরিশাল সদরের চরবাড়িয়া এলাকার খোকন হাওলাদারের ছেলে জসিম হাওলাদার(৪৫) অপরজন নলছিটি উপজেলার কামদেবপুর গ্রামের আজিজ খানের ছেলে রাজিব খান(৪০) পরবর্তীতে যিনি মৃত্যুবরণ করেন সুবিদপুর ইউনিয়ন নলবুনিয়া গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী সুরভী আক্তার(৩৫)।

নলছিটি থানা ভারপ্রাপ্ত(ওসি) মো.মুরাদ আলী জানান,দূর্ঘটনার শিকার মাহিন্দ্রা ও পরিবহন সড়িয়ে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...