1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম :




নরসিংদীতে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া দুই কিশোরীর লাশ উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ৯৯ বার পঠিত

মোঃ রায়হান মাহামুদ, ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ নরসিংদীর শিবপুরে নদীতে গোসলে নেমে ইয়াছমিন (১৫) ও ইমা (১৬) নামে দুই কিশোরী নিখোঁজ হয়। বৃহস্পতিবার দুপুরে উপজেলার লাখপুর গ্রামের শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে এই নিখোঁজের ঘটনা ঘটে।

নিখোঁজ ইয়াছমিন পলাশ উপজেলার চরপাড়া গ্রামের আব্দুল রহিম মিয়ার মেয়ে ও ইমা একই গ্রামের ইকবাল হোসেনের মেয়ে। ইমা পলাশ কো-অপারেটিভ স্কুলের নবম শ্রেনীর শিক্ষার্থী ও ইয়াছমিন বাংগালপাড়া স্কুলের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।

নিখোঁজদের সন্ধানে নদীতে উদ্ধার অভিযান চালায় পলাশ ফায়ার সার্ভিস ও টঙ্গী ফায়ারসার্ভিসের ডুবুরী দল। বিষয়টি নিশ্চিত করেন, পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাদেকুল বারি।

ফায়ার সার্ভিস ও নিখোঁজের পরিবার জানায়, বৃহস্পতিবার দুপুরে ইমা তার খালা ইয়াছমিন ও চাচাতো বোন সাদিয়াকে নিয়ে লাখপুর খেয়া ঘাটের পাশে শীতলক্ষ্যা নদীতে গোসলে নামে। এক পর্যায় তাদের মধ্যে সাদিয়া নদী থেকে গোসল শেষে ঘাটে উঠতে পারলেও ইয়াছমিন ও ইমা নদীর শ্রোতের পানিতে ডুবে যায়।

পরে সাদিয়া বাড়িতে গিয়ে তাদের পানিতে ডুবে যাওয়ার বিষয়টি জানালে পরিবারের লোকজন ফায়ার সার্ভিসকে খবর দিলে পলাশ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। বিকেল ৬টার দিকে টঙ্গী ফায়ারসার্ভিসের একটি ডুবরী দল উদ্ধার অভিযান শুরু করে। এর আগে স্থানীয়রা দুই কিশোরীকে উদ্ধারে নদীতে জাল ফেলেও তাদের খুঁজে বের করতে পারেনি।

পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাদেকুল বারি জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করি। পরে টঙ্গীর ডুবরীদলকে খবর দেওয়া হয়। তারা বিকেলে এসে আমাদের সাথে উদ্ধার অভিযান অংশ নেন। শুক্রবার (৫ মে) সকালে তাদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...