1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




নরসিংদীতে উইমেন্স এন্ড ই-কর্মাস এর উদ্দ্যোগে ২ দিনব্যাপী উই হাটবাজার

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৮৭ বার পঠিত

মোঃ রায়হান মাহামুদ: উইমেন্স এন্ড ই-কর্মাস এর উদ্দ্যোগে বাংলা নববর্ষ ১৪৩০ বঙ্গাব্দ ও ঈদ উপলক্ষে ২ দিনব্যাপী সারাদেশে উই হাটবাজার – ২০২৩ ইং অনুষ্ঠিত হয়েছে।

নরসিংদী জেলায় ও তারই ধারাবাহিকতায় উই হাটবাজার অনুষ্ঠিত হয়েছে নরসিংদী শহরের প্রাণকেন্দ্র সার্কিট হাউস সংলগ্ন পিনাকল স্কুল এন্ড কলেজের মাঠে।

২ দিন ব্যাপী হাটবাজারের দ্বিতীয় দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উইমেন্স এন্ড ই-কর্মাসের প্রেসিডেন্ট,ই-ক্যাবের জয়েন্ট সেক্রেটারি নাসিমা আক্তার নিশা।

উই হাটবাজারে সকল স্টল পরিদর্শন করে সকল উদ্দ্যোক্তাদের উৎসাহ প্রদান করেন এবং দেশীয় ঐতিহ্য তুলে ধরতে উদ্দ্যোক্তারা যে অক্লান্ত পরিশ্রম করছেন তার ভূয়সী প্রশংসা করেন।

উই হাটবাজারের মুল বিশেষত্বই ছিল দেশীয় পন্যকে সবার সামনে ফুটিয়ে তুলা। অংশগ্রহণকারী সকল উদ্দ্যোক্তাদের মাঝে শুভেচ্ছা স্মারক তুলে দেন প্রধান অতিথি। এই আয়োজনকে সফল করতে ৭ দিনব্যাপী নরসিংদীর তরুণ উদ্দ্যোক্তারা কাজ করছেন উই জেলা প্রতিনিধি সাবরিনা সরকার, সহ প্রতিনিধি রোকসানা সোনিয়া, নাজনীন আরা রনি, লোকনাথ দত্ত চৌধুরী, আতিকুর রহমান আদি ও নাজমুল কবির টিটু।

২দিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন পিনাকল চার্টার্ড স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল শফিকুল ইসলাম তুহিন উই হাটবাজার মেলার উদ্ধোবধন করেন।

উদ্দ্যোক্তারা ২ দিন ব্যাপী হাটবাজারে অংশ গ্রহন করে খুবই খুশি এবং সবাই আশা করছেন সামনে যেন এরকম মেলা আর বেশি বেশি আয়োজন করা হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...