1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




নবীনগর ও বাঞ্ছারামপুর ইউনিক মডেল স্কুল এন্ড কলেজের মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ২১ বার পঠিত

আবু হাসান আপন নবীনগর উপজেলা প্রতিনিধি: প্রতি বছরের মতো এ বছরও নবীনগর ও বাঞ্ছারামপুর উপজেলার প্রায় অর্ধশতাধিক প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ২৭৫ জন শিক্ষার্থীদের মধ্য থেকে সেরা মেধাবী অন্বেষণে গতকাল শনিবার, ২রা ডিসেম্বর, ইউনিক মডেল স্কুল এন্ড কলেজ আয়োজন ইউনিক সেরা ৪০ পরীক্ষার আয়োজন করা হয়েছে।

ইউনিক মডেল স্কুল এন্ড কলেজের কর্তৃপক্ষরা জানান, শিক্ষার্থীদের মনন ও মেধা বিকাশ এবং তাদের প্রতিযোগী মনোভাব তৈরির লক্ষ্যে আমরা এই প্রতিযোগিতার আয়োজন করে থাকি। আমরা অর্ধশতাধিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির সেরা ৪০ জন মেধাবীদের তুলে আনতে সাহায্য করি এই প্রতিযোগিতার মাধ্যমে।

গতকাল ২রা ডিসেম্বর শনিবার সকালে প্রথম শিফটে ইংরেজি পরীক্ষা ও দুপুর ১টা থেকে দ্বিতীয় শিফটে গণিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

জানা যায়, মেধাবৃত্তী পরীক্ষাটি সাধারণত প্রতি বছরের শেষের দিকে অনুষ্ঠিত হয়।

আলোচিত এই বৃত্তি পরীক্ষা নিয়ে বিশেষ বক্তব্য রাখেন, নবীনগর প্রাথমিক শিক্ষক সমিতি সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, মীর আলী আহমেদ মনির, রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর দেবনাথ, ইউনিক মডেল স্কুল এন্ড কলেজ উপাধ্যক্ষ তন্ময় কুমার দাস, ইউনিক মডেল স্কুল কলেজ পরিচালক মো. সবুজ মাহমুদ প্রমুখ।

ইউনিক মডেল স্কুল এন্ড কলেজ কর্তৃক আয়োজিত এই প্রতিযোগিতামূলক পরীক্ষার ভূয়সী প্রশংসা করেছেন অভিভাবকবৃন্দ, শিক্ষকবৃন্দ-সহ এলাকার সর্বস্তরের মানুষ



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...