1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




নবীনগরে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৭৬ বার পঠিত

আবু হাসান আপন নবীনগর ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক এর উদ্যোগে বড়াইল ইউনিয়নের ৩০ জন প্রতিবন্ধী ও পৌর এলাকার ৭০ জন অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে।
দুদিন ব্যাপী এই কর্মসূচিতে প্রকৃত অসহায় মানুষদেরকে খুঁজে খুঁজে তিনি এসব উপহার প্রদান করেন। ঈদ উপহার পেয়ে আনন্দিত তারা। এ সময় জনপ্রতিনিধি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউএনও’র হাত থেকে ঈদ উপহার খাদ্যের প্যাকেট পাওয়ার পর অনুভূতি জানতে চাইলে একজন বলেন, ‘স্যারের গাড়ি থামানো দেখে ভয় হচ্ছিলো আমার। না জানি কোনো অপরাধ করেছি। পরে দেখি স্যার আমাকে ডেকে অফিসে নিয়ে গেছেন। যখন উনি নিজে আমার হাতে ঈদের উপহার তুলে দিলেন তখন খুব ভালো লেগেছে । আল্লাহ স্যারের ভালো করুক।

উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক বলেন,এই উপজেলায় প্রকৃত অসহায়দের কে কর্মসংস্থান ও টেকসই উন্নয়নে কাজ করে যাচ্ছি। তিনি বলেন প্রতিবন্ধীরা আমাদের সমাজের একটি অংশ । সবার উচিত তাদের পাশে থাকা। ওদের বাদ দিয়ে বঙ্গবন্ধুর খুদা দারিদ্র মুক্ত স্বপ্নের সোনার বাংলা নিমাণ করা সম্ভব নয়। সরকার তাদের জন্য কাজ করছে। আমি চেষ্টা করি সব সময় তাদের পাশে থাকার।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...