1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




দেশে কিছু রাজনৈতিক দল আন্দোলন সংগ্রাম করার হুমকি দিচ্ছে- কৃষিমন্ত্রী

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১১৪ বার পঠিত
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুুর রাজ্জাক এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। যেখানে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে। একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে। জনগণ ও রাজনৈতিক দল এতে অংশগ্রহণ করবে। দেশে কিছু বড় রাজনৈতিক দল হুমকি দিচ্ছে- আন্দোলন করবে, সংগ্রাম করবে। এটা নির্বাচিত সরকার। আমাদের মৌলিক দায়িত্ব দেশে শান্তি বজায় রাখা। দেশে সংবিধান অনুযায়ী সময়মতো সুষ্ঠু নির্বাচন হবে। বিএনপি বা কেউ নির্বাচনে না এলে তাতে কিছু যায় আসে না। আগামী সেপ্টেম্বরের মধ্যেই জানা যাবে তারা নির্বাচনে আসবে কিনা। আমার দৃঢ় বিশ্বাস তারা নির্বাচনে অংশগ্রহণ করবে। বিএনপি না এলেও নির্বাচন আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্যতা পাবে।
একাত্তরের স্বাধীনতা বিরোধী শক্তি আগামী নির্বাচন বানচাল করার জন্য নানা ষড়যন্ত্র করছে। বাংলাদেশ থেকে স্বাধীনতা বিরোধী শক্তি, একাত্তরের স্বাধীনতার চেতনা বিরোধী শক্তি এবং সন্ত্রাসী ও জঙ্গি গোষ্ঠিগুলো নির্মূল করা হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।
কৃষিমন্ত্রী আরও বলেন, দেশে তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না। আন্দোলনের নামে বিএনপি ২০১৫ সালের মতো তান্ডব সৃষ্টির অপচেষ্টা করছে। জনগণের মাঝে বিএনপির ভিত্তি নেই। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, বিএনপির শুভ বুদ্ধির উদয় হবে এবং বিএনপির অস্তিত্বের স্বার্থে তাদের নেতৃবৃন্দ একটা পর্যায়ে গিয়ে নির্বাচনে আসতে বাধ্য হবে।
কৃষিমন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করার পর থেকেই এ অপশক্তি, অসাংবিধানিক শক্তি, স্বৈরাচারীরা দেশ পরিচালিত করে। মুক্তিযুদ্ধের চেতনাকে বিলুপ্ত করার চেষ্টা করে। যে ধারায় পাকিস্তান চলত, সেই ধারায় ফিরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। এর বিরুদ্ধে আমরা সংগ্রাম-লড়াই করছি। আমাদের সবাইকে ধর্মান্ধদের বিরুদ্ধে সচেতন থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক উন্নত হয়েছে। তবে সকল মানুষের জীবনকে উন্নত করতে হলে দেশটিকে আরো উন্নত করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আবার শেখ হাসিনাকেই ক্ষমতায় আনতে হবে। আগামী নির্বাচনে জনগণ আবার আওয়ামী লীগকে বিপুল ভোটে নির্বাচিত করবে।
টাঙ্গাইল শহর ও সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, ছানোয়ার হোসেন এমপি, খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী, টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি  ফারুক হোসেন মানিক, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা প্রমুখ।
আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বিখ্যাত বাউল শিল্পী মমতাজ বেগম এমপি।
সুলতান কবির , টাঙ্গাইল প্রতিনিধি



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...