1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
শিরোনাম :




দেবীগঞ্জে অগ্নিকাণ্ডে ৮ পরিবারের সর্বস্ব পুড়ে ছাই

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ২৭৩ বার পঠিত

মাসুদ পারভেজ, পঞ্চগড় (দেবীগঞ্জ) প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে অগ্নিকান্ডে ৮ পরিবারের সর্বস্ব পুড়ে ছাই হয়েছে।

শুক্রবার (২ জুন) দুপুর পৌনে ২ টার সময় উপজেলার সোনাহার ইউনিয়নের তেলিপাড়া গ্ৰামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ৮ পরিবারের রান্না ঘর সহ ১১ টি ঘর আগুনে পুড়ে যায়। এছাড়া আগুন নিয়ন্ত্রণে আনার সময় আরো ৩টি ঘর ক্ষতিগ্ৰস্থ হয়।

ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসীর বরাত দিয়ে সোনাহার মল্লিকাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মোঃ মশিউর রহমান জানায়, “জুমার নামাজের সময় এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। জাহিরূল নামে এক ব্যক্তির রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এতে ৮টি পরিবারের ১১ টি ঘর পুড়ে যায়। আগুনের খবর শুনে এলাকাবাসী সবাই ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। এসময় আগুন নেভানোর সময় ৩ টি ঘর ভেঙে ফেলা হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এঘটনায় ঐ ৮ পরিবারের ঘরে থাকা ধান,চাল, টাকা সহ সর্বস্ব আগুনে পুড়ে যায়।”

দেবীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার- রাজীব ভূঞা জানান, “খবর পাওয়ার সাথে সাথেই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ক্ষয়- ক্ষতির পরিমাণ নিরূপণ করা হচ্ছে।”

এ দিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা- মোঃ গোলাম ফেরদৌস। এসময় ক্ষতিগ্ৰস্থ পরিবারের সদস্যদের মাঝে শুকনা খাবার ও কম্বল বিতরণ করেন। এ বিষয়ে তিনি জানান,” ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কাছে থেকে পূর্নাঙ্গ তালিকা পেলে পরবর্তীতে ক্ষতিগ্ৰস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও অবকাঠামো নির্মাণ সামগ্রী হিসেবে টিন বিতরণ করা হবে।”



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...