1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




দেবিদ্বারে পৌরসভা নির্বাচনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৭৭ বার পঠিত

এম.জে.এ মামুন, সিনিয়র স্টাফ রিপোর্টার: কুমিল্লা দেবিদ্বারে পৌরসভার নির্বাচনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে পৌরবাসী। ২৪ মে বুধবার সকাল ১১টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার নিউমার্কেট স্বাধীনতা চত্বরের সামনে পৌর নাগরিকদের ব্যানারে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, দেবিদ্বার পৌরসভা গঠনের ২১ বছর পেরিয়ে গেলেও নানা জটিলতায় আটকে আছে নির্বাচন। এতে পৌরবাসী পাচ্ছেনা কাংখিত নাগরিক সেবা। আমলাতান্ত্রিক জটিলতায় ব্যাহত হচ্ছে উন্নয়ন, বাড়ছে দুর্নীতি। এ অবস্থায় দ্রুত নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে দেবিদ্বার পৌরবাসী।

পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কাসেম চেয়ারম্যানের সভাপতিত্বে ওই মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন৷ দেবিদ্বারের সিনিয়র সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাউছার হায়দার, সাংবাদিক শফিউল আলম রাজীব, শাহ আমানত, মো. সুক্কুর আলম প্রমূখ।

বক্তারা বলেন, ২০০২ সালে ১৫ সেপ্টেম্বর ৫নং দেবিদ্বার সদর ইউনিয়ন এবং ৯নং গুনাইঘর উত্তর ইউনিয়ন, ১০নং গুনাইঘর দক্ষিণ ইউনিয়ন ও ৪নং সুবিল ইউনিয়নের অংশবিশেষ নিয়ে দেবিদ্বার পৌরসভা গঠিত হয়। ইতোমধ্যেই পৌরসভাটি ‘খ’ শ্রেণিতে উন্নীত হয়েছে। পৌর সংশ্লিষ্ট কতিপয় সুবিধা ভোগী ব্যাক্তি ও পৌর কর্মকর্তাদের অপতৎপরতায় এবং নানা জটিলতায় পৌরসভা উন্নয়ন কার্যক্রম ও পৌর নির্বাচন আটকে রাখা হয়েছে। ফলে পৌরবাসী নাগরিক সুযোগ-সুবিধা থেকেও বঞ্চিত রয়েছে। অবিলম্বে পৌর নির্বাচন না দিলে, নির্বাচনের দাবিতে বৃহত্তর আন্দোল গড়ে তোলা হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...