1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম :




দুস্থদের মধ্যে ঈদ উপহার বিতরণ করলেন বন্দর চেয়ারম্যান

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ৯৩ বার পঠিত

মোঃ রুবেল খান:  পবিত্র ঈদুল ফিতরের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে উপজেলার চিলা ও জয়মনি এলাকার ৩০০ গরিব ও দুস্থদের মধ্যে ঈদ উপহার দিয়েছেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সকাল ১০ টায় বন্দর কর্তৃপক্ষের সদর দপ্তর ভবনের সামনে মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ঈদ উপহার দুস্থদের হাতে তুলে দেন।

উপহার সামগ্রীর মধ্যে ছিলো ৩ কেজি মিনিকেট চাউল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি চিনি, লাচ্ছা সেমাই ১ প্যাকেট (১ কেজি) ও গুড়ো দুধ ২৫০ গ্রাম।

প্রধান অতিথি বক্তব্যের শুরুতেই বন্দরের ইনারবার ড্রেজিং কার্যক্রমের সময় সহযোগীতার জন্য চিলা ও জয়মনি বাসীর আন্তরিক সহযোগীতার জন্য ধন্যবাদ জানান।

প্রধান অতিথির বক্তব্য মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী বলেন, বন্দরের সুখে দুখে সবসময় আপনারা পাশে ছিলেন। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে মোংলা বন্দর মানবিক চিন্তায় এই উ˜েদ্যগ গ্রহণ করেছে। মোংলা বন্দরের উন্নয়ন হলে আপনারা ভালো থাকবেন, দেশের উন্নয়ন হবে, আপনাদের উন্নয়ন হবে, সর্বপরি এই অঞ্চলের উন্নয়ন হবে এবং নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি হবে। আপনারা বন্দরের কার্যক্রমে সহযোগীতা করবেন, মোংলা বন্দর আপনাদের পাশে থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের ক্যাপ্টেন মো: আসাদুজ্জামান, সদস্য
(হারবার ও মেরিন), ড. এ. কে. এম. আনিসুর রহমান, সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) ও কালাচাঁদ সিংহ, সচিব ও পরিচালক (প্রশাসন) (অ:দা:)। এছাড়াও মোংলা বন্দর কর্তৃপক্ষের বিভাগীয় প্রধানগন, সিবিএ নেতৃবৃন্দ ও মোংলা বন্দরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...