1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম :




দুলাভাই না ডাকায় স্কুলছাত্রকে কোপানোর অভিযোগ

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১০৮ বার পঠিত

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে দুলাভাই না ডাকায় ৩য় শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১১ মে) বেলা সাড়ে‌ ১১টার দিকে উপজেলার কামারখাড়া ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার কামারখাড়া গ্রামের মো. শাহজাহান শেখের ছেলে ও কামারখাড়া ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র সারাফাত হোসেন নীরব (১০) বিদ্যালয়ে গেলে তাকে কুপিয়ে আহত করে একই এলাকার ইকবাল কসাইয়ের ছেলে রেজাউল (১৭)।

ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আলম বলেন, আমাদের বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র (রেজাউল) তৃতীয় শ্রেণির এক ছাত্রকে (সারাফাত হোসেন নীরব) ক্লাস থেকে ডেকে বাইরে নিয়ে ছুরি দিয়ে কোপ দেয়। এতে তার ডান হাতের কব্জির উপরে লেগে কেটে যায়‌।

তিনি আরও বলেন, রেজাউল নীরবকে দুলাভাই ডাকতে বলেছিল। নীরব দুলাভাই না ডাকায় তাকে কোপ দিয়ে আহত করেছে বলে শুনেছি। আমাদের বিদ্যালয়ের সভাপতিসহ স্থানীয় লোকজন বিষয়টি মীমাংসা করে দিয়েছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. পলাশ মুঠোফোনে  বলেন, আমি জরুরি কাজে জেলা শিক্ষা অফিসে এসেছি। বিদ্যালয়ের এক শিক্ষক বিষয়টি আমাকে জানিয়েছেন। আহত ছাত্রকে স্থানীয় ডাক্তারের কাছে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে টঙ্গীবাড়ীর দিঘীরপাড় তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. শাহ আলম  বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেনি। বিষয়টি আপনার কাছ থেকে প্রথম অবগত হলাম। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...