1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৫ বার পঠিত

মোঃ রুবেল খান: বর্তমান সময়ে দেখা যায় দুর্নীতি সমাজকে কলুসিত করছে। আপনারা কোন ভাবেই দুর্নীতি করবেন না। আপনারা দুর্নীতি হতে দেবেন না। আমি নাগরিক সেবারক্ষেত্রে কোন দুর্নীতির সুযোগ কাউকেও দেব না। দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে মোংলা পোর্ট পৌরসভার আয়োজনে স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় সভাপতির বক্তব্য পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ. রহমান এসব কথা বলেন।

মোংলা পোর্ট পৌরসভার বিষয়ে তিনি বলেন, এ পৌরসভায় আমার জায়গা থেকে আমার পরিষদের কাউকে দুর্নীতি করতে দেব না। অপরাধ-দুর্নীতি করলে কাউকে ছাড় দেয়া হবে না। অপরাধ করলে তাকে অপরাধী হিসেবেই চিহ্নিত করা হবে।

পৌর সভার কর্মকর্তা কর্মচারীদের উদ্যেশ্যে তিনি বলেন, ভুলে যাবেন না, আপনারা জনগণের করের টাকায় বেতন নেন। আমি সবাইকে নিয়ে একটি পরিচ্ছন্ন শহর গড়তে চাই।

এর আগে সকাল ১১টায় “স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার” এ স্লোগানে মোংলা পোর্ট পৌরসভা আয়োজনে পৌর কার্যালয় থেকে র‌্যালি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় পৌর নির্বাহি কর্মকর্তা অমল কৃষ্ণ সাহা, পৌর কাউন্সিলর শরিফুল ইসলাম, জি এম আল আমিন, জাহানারা হোসেন, জোহরা বেগম, পৌর কর্মকর্তা/কর্মচারীরা উপস্থিত ছিলেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...