1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




দুই বিদেশি ক্রিকেটার নিয়ে চিন্তায় চেন্নাই

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩১ বার পঠিত

গত বৃহস্পতিবার ঘোষণা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের সূচি। তার পরের দিনই খানিকটা দুঃসংবাদ চেন্নাই সুপার কিংস শিবিরে। তাদের দুই বিদেশি ক্রিকেটার দেশের হয়ে খেলতে গিয়ে চোট পেয়েছেন। তাদের আইপিএলে খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

মহেন্দ্র সিংহ ধোনির দলের এই দুই ক্রিকেটার হলেন ডেভন কনওয়ে এবং রাচিন রবীন্দ্র। কনওয়ে গত দুই আসর ধরেই চেন্নাইয়ে খেলছেন। আর রবীন্দ্রকে গত নিলামেই ১.৮ কোটি রুপি দিয়ে দলে ভিড়িয়েছে চেন্নাই।

গতকাল শুক্রবার অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে রবীন্দ্র খেলতে পারেননি চোটের কারণে। প্রথম ম্যাচে বাঁ-হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। সেই চোট এখনও সারেনি।

শুধু তাই নয়, প্রথমে মনে করা হয়েছিল সেই চোট আহামরি কিছু নয়। এক সপ্তাহের মধ্যেই সুস্থ হয়ে যাবেন তিনি। কিন্তু স্ক্যানের পর বোঝা গিয়েছে তা সারতে সময় লাগতে পারে। ঠিক কী হয়েছে তা এখনই বোঝা যাচ্ছে না। কিন্তু এক মাস পর থেকে আইপিএলে খেলতে পারবেন কি না তা এখনও স্পষ্ট নয়।

রবীন্দ্রের আগেই চোট পেয়েছিলেন কনওয়ে। তার বুড়ো আঙুলে চোট লেগেছে। যে কারণে এখন উইকেটকিপিং করছেন না তিনি। চেন্নাইয়ের ওপেনিং জুটিতে তিনি গুরুত্বপূর্ণ সদস্য। এখন দেখার বিষয় এই দুই ক্রিকেটার ২২ মার্চের আগে সুস্থ হয়ে উঠেন



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...