1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন




দিনাজপুর-৬ আসনে শিবলী সাদিকের হ্যাটট্রিক মনোনয়ন প্রাপ্তিতে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৯৫ বার পঠিত

এন,এম,সজীব: দুই দুই-বারের সফল এমপি শিবলী সাদিক তৃতীয় বার নৌকা বিজয়ের লক্ষ্যে দিনাজপুর-৬ আসনে আবারও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন।

৯ জন প্রার্থীকে পিছনে ফেলে এ আসনে পুনরায় নৌকা প্রতিক,মনোনয়ন প্রাপ্তির সংবাদে দিনাজপুর-৬ আসনের নেতাকর্মীরা শহরে তাৎক্ষনিক মিষ্টি বিতরণ এবং আনন্দ মিছিল বের করেন।

রবিবার (২৬ নভেম্বর) বিকেলে গণভবন থেকে সারাদেশের ৩০০ আসনের সাথে দিনাজপুর-৬ আসনের মনোনয়ন ঘোষণা করেন,বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪-এ দিনাজপুর-৬ আসনে তৃতীয় বারের মত চূড়ান্তভাবে দলীয় মনোনয়ন ঘোষণা করায়,বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সর্বস্থরের দলীয় নেতাকর্মীদের আনন্দ শোভাযাত্রা ও আনন্দ মিছিল হয়েছে।

আনন্দ র‌্যালি শেষে আলোচনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বাবু শিবেশ কুমার কুন্ডু, সাবেক সহ সভাপতি নাড়ু গোপাল কুন্ডু,সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার,সাবেক ছাত্রনেতা প্রীতিময় পলাশ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি বেলাল হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,পৌর ছাত্রলীগের সভাপতি মোস্তাকিম,পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক খায়রুল আলম (মুকুট) উপজেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলাম আরও অনেকেই উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার চার নম্বর দিওড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল এর উদ্যোগে, বেপারী টোলা বাজারে এবং ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য,গ্রাম পুলিশ ও নেতা-কর্মীসহ সুধিজনদের মিষ্টিমুখ করান নিজ হাতে চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।

এবং সেই সঙ্গে ঢাকা থেকে এমপি শিবলী সাদিক মহোদয় নির্বাচনী এলাকা- নবাবগঞ্জ, বিরামপুর, হাকিমপুর ও ঘোড়াঘাট উপজেলার দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের জন্য সরাসরি তার নিজের ফেইজবুক পেইজ লাইভে এসে তিনি জানান, আমাকে তৃতীয় বারের মতো দিনাজপুর -৬ আসনের জন্য মনোনীত করায় দিনাজপুর-৬ আসনের পক্ষ থেকে মহান আল্লাহর নিকট শুকরিয়া এবং আমার নেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে অনেক অনেক কৃতজ্ঞতা জানায়।

৪ মিনিট ১২ সেকেন্ডের সেই ফেইজবুক লাইভে তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন এবং সকলকে সংযত ভাবে আনন্দ উল্লাস করতে বলেন ও আগামি দ্বাদশ নির্বাচনে স্বাধীনতার পক্ষের দল হিসাবে নৌকা প্রতীকে ভোট দিতে বলেন,অসমাপ্ত কাজগুলি সমাপ্ত করার জন্য ইচ্ছা পোষণ করে এলাকা বাসিকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...