1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




তুরাগে আগুনে পুড়ল প্যাকেজিং কারখানা

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৬৬ বার পঠিত

প্রতিনিধি নাগরিক ভাবনা: রাজধানীর তুরাগে ভয়াবহ আগুনে একটি প্যাকেজিং কারখানা পুড়ে গেছে।

বৃহস্পতিবার (২৯শে ফেব্রুয়ারি ) দিনগত রাত আড়াইটার দিকে তুরাগের ধউর এলাকায় আলামিন প্যাকেজিং ইন্ডাস্ট্রিডে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে । অগ্নিকাণ্ডে প্রায় ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন কারখানার মালিক মোঃ হাবিবুর রহমান ।

আগুনের সূত্রপাত কীভাবে, তা কেউ নিশ্চিত করে বলতে পারেননি ।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, রাত আনুমানিক আড়াইটার দিকে আলামিন প্যাকেজিং ইন্ডাস্ট্রিডের ভেতর থেকে ধোঁয়া ও আগুন জ্বলতে দেখা যায় । মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো কারখানায় ছড়িয়ে পড়ে । খবর পেয়ে উত্তরা থেকে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে এসে দীর্ঘ প্রায় ৪ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে । ততক্ষণে আগুনে কারখানার মেশিনসহ সমস্ত মালামাল পুড়ে যায় ।

উত্তরা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আলম হোসেন প্রতিবেদককে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় ৪ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে । আগুন লাগার কারন ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি, তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান ফায়ার সার্ভিস স্টেশনের এই কর্মকর্তা ।

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...