1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




তিতাস মিশন স্কলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত 

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১৩০ বার পঠিত
মো: জুয়েল রানা, তিতাস প্রতিনিধি: কুমিল্লার তিতাসে ‘তিতাস মিশন স্কুল’ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২০ মার্চ) দিনব্যাপী অত্র বিদ্যালয়ে প্রাঙ্গণে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ কামাল হোসেন কালাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এটিএম মোর্শেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার সারজিনা আক্তার, কড়িকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটির সভাপতি আঃ রব মাষ্টার, ইউপি সদস্য গিয়াস উদ্দিন ভূইয়া প্রমূখ।
এছাড়াও তিতাস মিশন স্কুলের প্রধান শিক্ষক ইব্রাহিম খলিল ফরহাদ খন্দকারের সার্বিক তত্ত্বাবধানে ও মনির হোসেন মাষ্টারের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য জাহাঙ্গীর আলম, শিক্ষকবৃন্দ, অভিভাবকগণ ও শিক্ষার্থীরাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...