1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন




তারেক রহমান বিএনপিকে আন্ডারগ্রাউন্ড দলে রূপান্তরিত করেছে: তথ্যমন্ত্রী

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৪৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: তারেক রহমান বিএনপিকে আন্ডারগ্রাউন্ড দলে রূপান্তরিত করেছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেছেন, “বিএনপিকে ধ্বংস করার জন্য এক তারেক রহমানই যথেষ্ট, আর কারও দরকার নাই। অগ্নিসন্ত্রাস-নৈরাজ্যের নেতৃত্ব দিয়ে বিএনপিকে সে একটি সন্ত্রাসী সংগঠনে রূপান্তরিত করেছে।”

মঙ্গলবার (১২ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে “বিএনপি-জামায়াতের মানবাধিকার লঙ্ঘন, অগ্নিসন্ত্রাসের প্রতিবাদ ও বিচারের দাবিতে” আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। মানববন্ধনটির আয়োজন করে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ কেন্দ্রীয় কমিটি।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, “সেটার (অগ্নিসন্ত্রাস-নৈরাজ্য) যন্ত্রণা, মনোযন্ত্রণা, সামাজিক যন্ত্রণা, রাজনৈতিক যন্ত্রণা ভোগ করছে বিএনপির নেতাকর্মীরা। এগুলোর সবকিছুর জন্য দায়ী তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান। এক তারেক রহমানই যথেষ্ট বিএনপিকে মুসলিম লীগে পরিণত করতে।”

ড. হাছান মাহমুদ বলেন, “জনসমর্থন হারিয়ে বিএনপি-জামায়াত এখন পলাতক দলে রূপান্তরিত হয়েছে। তারা এখন পলাতক দল। তারা প্রকৃত অর্থেই এখন একটি আন্ডারগ্রাউন্ড সংগঠনে রূপান্তরিত হয়েছে। তাদের অফিসের তালা খোলার মতো একটা মানুষ খুঁজে পায় না।”

তিনি আরও বলেন, “পুলিশ, আওয়ামী লীগ কিংবা সরকার বিএনপির কার্যালয়ে তালা লাগায় নাই। তারা নিজেরাই লাগিয়েছে। এখন তালা খোলার একজন মানুষও খুঁজে পায় না। এরা নাকি আবার সরকার পতন ঘটাবে।”

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “আগুন সন্ত্রাসীদের সমূলে উচ্ছেদ করতে সরকার বদ্ধপরিকর। সন্ত্রাসী দলের সঙ্গে আলোচনা হতে পারে না। আলোচনা হয় রাজনৈতিক দলের সঙ্গে। যারা নিয়মতান্ত্রিক রাজনীতি করে। কিন্তু আন্ডারগ্রাউন্ড রাজনীতি যারা করে, তাদের সঙ্গে কোনো আলোচনা হতে পারে না।”

এ সময় আরও উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড.সিদ্দিকুর রহমান, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য মানিক লাল ঘোষ প্রমুখ।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...