1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা ফের আটক ধর্ষন মামলায় আ’লীগ নেতা মুহিবুর ছাত্রী-শিক্ষক গভীর প্রেম, অভিযুক্ত প্রভাষক ও সহযোগী পিয়ন বরখাস্ত ফেনীতে দখলদারদের কবলে পশু জবাইখানা,উদ্ধারে তৎপর পৌর মেয়র মন্ত্রী–এমপিদের সন্তান ও স্বজনদের মনোনয়ন পত্র প্রত্যাহার না করার বিষয়ে আওয়ামী লীগের সিদ্ধান্ত ৩০ এপ্রিল যশোর মনিরামপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুনজুরুল আক্তারের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ও বিশেষ মুনাজাত সোনাগাজীতে প্রবাসীর স্ত্রী থেকে চাঁদা আদায়ের অভিযোগ,ছাত্রলীগ নেতাকে শোকজ কুষ্টিয়া দৌলতপুরে অগ্নিকান্ডে ৮টি ঘর ভষ্মিভূত গরমে পোষা প্রাণীর যত্ন নেবেন যেভাবে




ঢাকায় ফিরেছেন ৯৪ লাখের বেশি সিমকার্ডধারী

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৯৯ বার পঠিত

পবিত্র ঈদুল ফিতর উদযাপনে দেড় কোটির বেশি সিমধারী ঢাকা ছাড়েন। এর মধ্যে ঢাকায় ফিরেছেন ৯৪ লাখের বেশি মানুষ। গত ১৮ এপ্রিল থেকে গতকাল ২৮ এপ্রিল শুক্রবার পর্যন্ত ১১ দিনে এই হিসেব পাওয়া গেছে।

শনিবার (২৯ এপ্রিল) ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারের ফেসবুক পেজে দেওয়া এক পোস্ট থেকে ঢাকা ছেড়ে যাওয়া এবং ঢাকায় ফিরে আসা সিমকার্ডধারীর এ তথ্য জানা যায়।

মোস্তাফা জব্বারের পোস্টের তথ্য অনুযায়ী, ১১ দিনে ঢাকায় প্রবেশ করেছেন ৯৪ লাখ ৫৭ হাজার ২৫১ সিমধারী। এর মধ্যে গ্রামীণফোনের ২৩ লাখ ৮৪ হাজার ৩২৪, রবির ২১ লাখ ১৮ হাজার ৯২৫, বাংলালিংকের ৪৭ লাখ ৬১ হাজার ২৫৮ ও টেলিটকের ২ লাখ ২৮ হাজার ৭৪৪ জন সিমধারী রয়েছে।

এই সময়ে ঢাকা ছেড়ছিলেন মোট ১ কোটি ৫২ লাখ ৬২ হাজার ৬১০ সিমধারী। এর মধ্যে গ্রামীণফোনের সিমধারী ৫৬ লাখ ১৬ হাজার ৪১৯, রবির ৩৩ লাখ ৭২ হাজার ৫৮৩, বাংলালিংকের ৬০ লাখ ৭১ হাজার ৬৬২ ও টেলিটকের ২ লাখ ১ হাজার ৯৪৬ সিমধারী রয়েছেন।

ঈদের ছুটির পর গত সোমবার দেশের সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান খুলেছে। তবে আগামী ১ মে শ্রমিক দিবসের ছুটি রয়েছে। চলতি সপ্তাহেই ঢাকার বাইরে যাওয়া প্রায় সবাই ফিরবে। নগরীও ফিরবে সেই আগের রূপে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...