1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন




ঢাকায় থেকে যাবজ্জীবন ও তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১০৭ বার পঠিত

রিমন রাজভর গোবিন্দগঞ্জ প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ঢাকার মোহাম্মদপুর ও সাভার থেকে যাবজ্জীবনপ্রাপ্ত মফিদুল ও ফজলুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১০ মে) সকাল ১১টার দিকে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গোবিন্দগঞ্জ থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (৯ মে) সন্ধ্যা ৬টার দিকে ঢাকার সাভার এলাকা থেকে গোবিন্দগঞ্জ থানার এসআই আনিছুর রহমান ও রাশেদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির সহায়তায় সাজাপ্রাপ্ত ফজলুর রহমান (৫০) কে গ্রেফতার করে। সে উপজেলার মহিমাগঞ্জ ইউপির জীবনপুর গ্রামের মৃত আ. মালেকের পুত্র। সে জিআর ৩৫২/০৭ মামলায় আদালতের রায়ে তিনবছরের সাজাপ্রাপ্ত হয়ে দীর্ঘদিন থেকে পলাতক ছিল।

অপরদিকে গোবিন্দগঞ্জ থানার এএসআই আ. রাজ্জাক এর অধিযাচন পত্র মারফত র‌্যাপিট অ্যাকশন ব্যাটালিয়ানের র‌্যাব-২ এর সহযোগিতায় ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মফিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। মফিদুল গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউপির রোয়াগাঁও (মালিচাপড়) গ্রামের মো. আফাজ উদ্দিনের ছেলে। সে জিআর ৩৯/১৪ মামলায় ৩০২/৩৪ পেনাল কোড ধারায় আদালতের রায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ছিল। মামলা চলমান থাকাকালীন সময় থেকে সে পলাতক ছিল।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...