1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




ডোমারে সাজাপ্রাপ্ত আসামি রতন গ্রেফতার

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১২৫ বার পঠিত

সরকার সালাহউদ্দিন সুমন, নিলফামারী: নীলফামারীর ডোমারে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আনিছুর রহমান রতনকে(৫৫) গ্রেপ্তার করেছে ডোমার থানা পুলিশ। আনিছুর রহমান উপজেলার চিকনমাটি সওদাগর পাড়ার আব্দুল ওহাবের ছেলে।

বুধবার (৫ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গত ২০১৬ সালের আনিছুরকে মাদকসহ গ্রেপ্তার করে পুলিশ। ওই মাদক সংক্রান্ত একটি মামলা আদালতে চলমান ছিল। মামলা চলমান অবস্থায় জামিনে মুক্ত হয়ে আত্মগোপন করেন আনিছুর রহমান। গত ১৩ মার্চ আদালত আনিছুরকে দোষী সাবস্ত করে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন। আদালতের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে ডোমার থানা এএসআই আহসান হাবিব ফোর্স নিয়ে আনিছুরকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেন।

ডোমার থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত আনিছুরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

নাগরিক ভাবনা/এইচএসএস

 

 



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...