1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন




ডোমারে পুকুর নিয়ে দ্বন্দ্বে ভাইদের হামলায় প্রাণ গেল বৃদ্ধের

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

সরকার সালাহউদ্দিন সুমন, নীলফামারী: নীলফামারীর ডোমারে পুকুরের মালিকানা নিয়ে বিরোধের জেরে ভাইদের হামলায় রফিকুল ইসলাম (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যায় ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের শিমুলতলী নেংড়ীর মোড় গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

নিহত রফিকুল ইসলাম ওই গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে। আহতরা একই গ্রামের মফিজার রহমান (৫৫) ও তার ছেলে জিকরুল ইসলাম(২২)। আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন ধরে ওই গ্রামের মৃত লুৎফর রহমানের ছয় ছেলের মধ্যে ১২ শতাংশের একটি পুকুরের মালিকানা নিয়ে বিরোধ চলছিল। ওই ছয় ছেলের মধ্যে রফিকুল ইসলাম (৬০) ও মফিজার রহমান (৫৫) এক পক্ষ এবং অপর চার ভাই বিটুল রহমান, রমজান আলী, আবু বক্কর সিদ্দিক ও ভুট্টু অপর একটি পক্ষ।

রোববার বিকেলে রফিকুল ইসলাম ও মফিজার রহমান নির্দিষ্ট ওই পুকুর পাড়ে গেলে তাদের ওপর হামলা চালায় প্রতিপক্ষ চার ভাই ও তাদের ছেলেরা। এ সময় হামলায় ঘটনাস্থলেই নিহত হন রফিকুল ইসলাম। আহত হন মফিজার রহমান ও তার ছেলে জিকরুল। পরবর্তীতে আহতদের দ্রুত উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনার পর থেকে প্রতিপক্ষের লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছেন।

এ বিষয়ে ডোমার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, নিহত রফিকুল ইসলামের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরিসহ আইনানুগ বিষয়গুলো প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতরা পলাতক রয়েছেন।

 

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...