1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন




ডিমলায় ৬ এসএসসি পরীক্ষার্থীকে বখাটের মারধর

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৯৫ বার পঠিত

লফামারীর ডিমলায় গত কাল অটোরিকশা যোগে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে ছয় এসএসসি পরীক্ষার্থীকে মারধর করেছে স্থানীয় বখাটেরা। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন এলাকাবাসী ও অভিভাবক।

বৃহস্পতিবার সকালে উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের দোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পরীক্ষার্থীরা হলো মোসলেমা, আকতার, আরিফা , শাহাজাদি, রানী ও সুমন ইসলাম। তারা উপজেলার দোহলপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে।

অটোরিকশা চালক রুবেল ইসলাম জানান, পরীক্ষার্থীদের নিয়ে কেন্দ্রে যাওয়ার পথে তিন থেকে চার জন বখাটে যুবক তাদের গতিরোধ করে হামলা চালায়। এ সময় পরীক্ষার্থীরা বাধা দিলে তাদেরকেও মারধর করে এবং তিন ছাত্রীকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এ সময় তিন পরীক্ষার্থী জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়।

আহত পরীক্ষার্থী মোসলেমা ও আরিফা বলেন, সকালে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে অটোচালকের সঙ্গে রাস্তায় ভুট্টা শুকানো নিয়ে পানবেছা টারি এলাকার শাহীনের বাকবিতণ্ডা হয়। পরে শাহীন ও স্বাধীনসহ অজ্ঞাত দুইজন তাদের ওপর হামলা চালায়।

আহত পরীক্ষার্থীর মা গোলাপি বেগম বলেন, তার মেয়ে আরিফা আকতারের মাথা, বুক ও কানে গুরুতর আঘাত পেয়েছে। এ অবস্থায় পরীক্ষা শেষে তাকেসহ আহত অন্য শিক্ষার্থীদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আদাবাড়ি স্কুল অ্যান্ড কলেজ পরীক্ষা কেন্দ্রের সচিব ফেরদৌস আলম বলেন, তিন ছাত্রকে মারধর ও তিন ছাত্রীকে লাঞ্ছিত করা হয়েছে। তারা আহত অবস্থায় পরীক্ষা দিয়েছে। পরীক্ষা শেষে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে ।এ ঘটনায় উর্ধ্বতন কর্তৃপক্ষ ও ব্যবস্থাপন কমিটির সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেয়া হবে।

ডিমলা থানার ওসি লাইছুর রহমান  বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন  বলেন, আহত পরীক্ষার্থীদের সার্বক্ষণিক খোঁজ খবর নেয়া হচ্ছে। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন তিনি। তিনি বলেন, রাস্তায় ভুট্টা শুকানোর ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এরইমধ্যে রাস্তায় ভুট্টা ও ধান শুকানো বন্ধ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

 

নাগরিক ভাবনা/এইচএসএস 



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...