1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৬ অপরাহ্ন




ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন ১১ জন

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ১১৬ বার পঠিত

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি: উত্তরের জেলা ঠাকুরগাঁও-২ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে একই পরিবারের ৪ জনসহ এবার আওয়ামীলীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১১ জন।

রাজধানীতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা মনোনয়ন সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

এসব প্রার্থীদের মধ্যে একই পরিবারের চারজন ও আরেক পরিবারের দুজন রয়েছেন। এর মধ্যে ৭ বারের নির্বাচিত বর্তমান সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সভাপতি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম ও তার বড় ছেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন, সংসদ সদস্যের ছোট ভাই বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী ও ছোট ভাইয়ের ছেলে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল রয়েছেন।

এ ছাড়া বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীর কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মোস্তাক আলম টুলু, ভাষা সৈনিক এমএলএ দবিরুল ইসলামের ছেলে আহসান উল্লাহ ফিলিপ ও তার ভাই আহসান হাবীব বুলবুল, হরিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও হরিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হাসান মুকুল, সাবেক উপজেলা চেয়ারম্যান শামীম ফেরদৌস টগর ও ইসলামী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোজাহারুল ইসলাম মেহেদী।

জানা গেছে, ঠাকুরগাঁও-২ আসনে মোট ভোটার রয়েছে তিন লাখ ১৮ হাজার ৬২০ জন। তফসিল অনুযায়ী প্রার্থীরা আগামী ৩০ নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করতে পারবেন। মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ আগামী ১৭ ডিসেম্বর। এরপরে প্রতীক বরাদ্দ হবে ১৮ ডিসেম্বর, ওই দিনই শুরু হবে প্রার্থীদের প্রচারণা। আগামী ৫ জানুয়ারি সকাল ৮টায় শেষ হবে প্রচারণা এবং ৭ জানুয়ারি সকাল থেকে বেলা ৪টা পর্যন্ত ভোট গ্রহণ হবে।

 

ন/ভ



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...