1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :




ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির নির্বাচন; সভাপতি হালিম, সাধারণ সম্পাদক জয়নাল

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১৩১ বার পঠিত

সাইমন হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে সভাপতি পদে এ্যাড. মোঃ আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক পদে এ্যাড. মোঃ জয়নাল আবেদীন নির্বাচিত হয়েছে।

রবিবার (৯ এপ্রিল) জেলা আইনজীবী সমিতির হল রুমে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল ১০ টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত। জানা যায়, নির্বাচনে বিএনপি সমর্থিত প্যানেল থেকে ৯ জন এবং আওয়ামীলীগ সমর্থিত প্যানেলে থেকে ৩ জন নির্বাচিত হন।

নির্বাচিতরা হলেন, সভাপতি পদে এ্যাড. মো: আব্দুল হালিম (বিএনপি) সহ-সভাপতি এ্যাড. নুরুল ইসলাম (বিএনপি) ও এ্যাড. মো: মোবারক হোসেন (বিএনপি), সাধারণ সম্পাদক এ্যাড. মো: জয়নাল আবেদীন (বিএনপি), সহ-সাধারণ সম্পাদক এ্যাড. ফজলে আলম (বিএনপি), কোষাধ্যক্ষ এ্যাড. মো: জামেদুল হক (আঃলীগ), লাইব্রেরি সম্পাদক এ্যাড. মো: ইয়াজুল ইসলাম (বিএনপি), কমনরুম এন্ড কালচারাল সম্পাদক এ্যাড. মো: শাহজাহান কবির (বিএনপি) পদে নির্বাচিত।

এছাড়াও সদস্য পদে এ্যাড. আব্দুর রাজ্জাক (বিএনপি), এ্যাড. মো: রহন আলী রায়হান (বিএনপি) এ্যাড. মো: আশিকুর রহমান (আঃলীগ) ও এ্যাড. মো: ফেরদৌস হাসান (আঃলীগ) নির্বাচিত হন।

নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করেন, এ্যাড. মো: আব্দুল হামিদ, এ্যাড. আশরাফুল হাসান ও এ্যাড. মামুন আলম। তারা জানান, নির্বাচনে মোট ২৪ জন প্রার্থী অংশগ্রহণ করেন। এতে সভাপতি পদে ২ জন, সহ-সভাপতি পদে ৪ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, সহ-সাধারণ সম্পাদক পদে ২ জন, লাইব্রেরি সম্পাদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন, কমনরুম এন্ড কালচার পদে ২ জন ও সদস্য পদে ৮ জন নির্বাচন করে। এতে ২২৩ জন ভোটের মধ্যে ২১৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...