1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন




ঠাকুরগাঁওয়ে স্বর্ণ ক্রেতাকে মারধর; মালিকসহ ২ জনের জেল

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১০২ বার পঠিত

সাইমন হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে স্বর্ণ ক্রেতাকে মারধরের ঘটনায় হ্যাপী জুয়েলার্স এর মালিক খোকন কুমার রায়(৫৫) ও তার ছেলে চিরন্তন কুমার রায় (৩৫) কে কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছেন আদালত।

রবিবার (১৬ এপ্রিল) চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এর বিচারক নিত্যানন্দ সরকার এ আদেশ দিয়ে পরবর্তী শুনানি সোমবার ধার্য করেন। হ্যাপি জুয়েলার্স এর মালিক খোকন কুমার রায় ও তার ছেলে চিরন্তন কুমার রায় ছাড়াও এ মামলায় অপর আসামীরা হলেন, কর্মচারী খুশি (৩৫), মানিক (৩৫), রতন (৩৮)।

মামলার সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও শহরের রোড খানকা শরীফ এলাকার তারিফ হোসেনের স্ত্রী ইফরাত বারী রুনা ২০১৮ সালে শহরের স্বর্ণকার পট্টি এলাকার হ্যাপী জুয়েলার্সে ২২ কেরেট গিনি সোনা দিয়ে ২ ভরি ৪ আনার একটি সিতাহার তৈরি করতে দেন রুনা। পরবর্তীতে গতকাল শনিবার (১৫ এপ্রিল) দুপুরে সিতাহারটি ওই দোকানে বিক্রয় করতে গেলে দরকষাকষির এক পর্যায়ে দোকানের মালিকের সাথে তাদের দামের বনিবনা না হওয়ায় ভুক্তভোগী ও তার স্বামী সেখান থেকে বের হয়ে অন্য জুয়েলারি দোকানে যেতে চায়। এসময় খোকন কুমার রায় ও দোকানের কর্মচারী খুশি তাদের আটকে ওই মহিলার শরীরে হাত দিয়ে জোরপূর্বক বসানোর চেষ্টা করেন। এর প্রতিবাদ করতে গেলে কর্মচারী খুশি তার স্বামীকে গলা চেপে ধরে এবং এলোপাথারি মারপিট করতে থাকে। এসময় তারা গুরুতর আহত হলে আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় ওই দিনই পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য জুয়েলার্স মালিক ও তার ছেলেকে আটক করে থানায় নিয়ে যায়। পরে এ ঘটনায় ওই নারী গত শনিবার রাতে ৫ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৩ জনের নামে সদর থানায় একটি মামলা করেন। পরে কয়েক ঘন্টা জিজ্ঞাসাবাদের পর রাতে তাদের গ্রেফতার দেখিয়ে আজ রবিবার আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি কামাল হোসেন জানান, মারপিটের ঘটনায় দুজন আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের দ্রুত গ্রেফতার করা হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...