1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম :




ঠাকুরগাঁওয়ে পুকুরের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৩৭ বার পঠিত

সাইমন হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে পুকুরের পানিতে ডুবে লুকমান মেহেদী লুবান (১৫) নামে এক স্কুল পড়ুয়া ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ মে) সদর উপজেলার জগন্নাথপুর এলাকার একটি পুকুরে গোসল করতে নেমে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত লুবান ঠাকুরগাঁও পৌর শহরের বাসিরপাড়া মহল্লার মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে ও ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র।

স্থানীয়রা জানান, লুবান ও তার কয়েকজন বন্ধু সকালে বাড়ি থেকে বের হয়ে পাশ্ববর্তী জগন্নাথপুর এলাকায় একটি পুকুরে গোসল করতে যায়। এসময় সাঁতার না জানা লুবান গোসল করতে নেমে পানিতে তলিয়ে গেলে তার সহপাঠিরা চিৎকার করে। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মিরা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো:সারোয়ার হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই এবং আমাদের ফায়ার সার্ভিস কর্মীরা পুকুরে নেমে দীর্ঘক্ষণ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎস তাকে মৃত ঘোষণা করে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...