1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
যে লক্ষ্যের কথা জানালেন বাংলাদেশের নতুন কোচ সব হিন্দু শরণার্থী ভারতের নাগরিকত্ব পাবে বিএনপির ৭ শীর্ষ আইনজীবীর আদালত অবমাননার আদেশ পেছাল ৭ দফা দাবি আদায়ে ২৪ ঘন্টার আল্টিমেটাম ও উপাচার্য আর কোষাধ্যক্ষকে অবাঞ্ছিত ঘোষণা গুচ্ছ ভর্তি পরীক্ষার জন্য প্রস্তুত যবিপ্রবি, থাকছে ৫ স্তরের নিরাপত্তা  চুয়েট শিক্ষার্থীর মৃত্যুতে উত্তাল চুয়েট ২২ এপ্রিল নওগাঁ গণহত্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও আলোক প্রজ্জালন শ্রীপুরে তালাবদ্ধ ঘরে গৃহবধূ আজিদা বেগমকে গলাকেটে হত্যা, স্বামী সহ আটক-২ মাদক অপরাধ করতে উৎসাহিত করে: বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর  রাজশাহীর বাঘায় বৃষ্টি প্রার্থনা করে নামাজ আদায়




ঠাকুরগাঁওয়ে নবীন বরণ অনুষ্ঠানে অশ্লীল নৃত্য সচেতন মহলের ক্ষোভ

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ১৮৪ বার পঠিত

সাইমন হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার চন্দ্ররিয়া ডিগ্রি কলেজের নবীন বরণ অনুষ্ঠানে হিন্দি গানের সাথে অশ্লীল নৃত্য পরিবেশন করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এতে সচেতন মহল ও সুশীল সমাজের লোকেরা ক্ষোভ প্রকাশ করেন। তাদের অভিযোগ নবীন বরণ অনুষ্ঠানে এসব কাম্য নয়।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে কলেজ মাঠে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের এমন নৃত্য পরিবেশন করা হয়। যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। তবে আয়োজকরা বলছেন, তেমন কিছু হয়নি। এ নিয়ে পত্রিকায় সংবাদ না করার জন্য অনুরোধ জানান তারা।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরে উপজেলার ১০ নং জাবরহাট ইউনিয়নের চন্দ্ররিয়া ডিগ্রি কলেজ মাঠে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান নামে হিন্দি গানের তালে তালে অশ্লীল নৃত্য পরিবেশন করা হয়। যা মোটেও কাম্য নয়। নবীন বরণ অনুষ্ঠানে নামে এমন চললে কী শিখবে শিক্ষার্থীরা।

তারা আরো জানান, জিন্স প্যান্ট ও শার্ট পড়া এক তরুণী হিন্দি গানের তালে তালে অশ্লীল অঙ্গভঙ্গিতে নৃত্য পরিবেশন করছে আর মঞ্চে যুবকদের টেনে এনে ঢুলাঢুলি করছেন। সেই সাথে উড়তি বয়সের যুবকেরা মঞ্চের সামনে দল বেধে নাচানাচি করছে। এমন ভিডিও যেন এখন এলাকায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে।

বিষয়টি সম্পর্কে চন্দ্ররিয়া কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শহিদুল ইসলামের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, অনুষ্ঠানটি কলেজ কর্তৃপক্ষ আয়োজন করেননি। ছাত্রলীগ আয়োজন করে ছিল। তারা তাকে তোয়াক্কা না করেই অনুষ্ঠান করেছেন। সেখানে কি হয়েছে সেটা তিনি ছাত্রলীগের নেতাদের কাছে জানতে বলেন।

চন্দ্ররিয়া ডিগ্রি কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি সাকিব হাছানের কাছে মুঠোফোনে জানতে চাওয়া হলে প্রথমে তিনি বিষয়টি অস্বীকার করেন। পরে ভুল স্বীকার করে পত্রিকায় সংবাদ প্রকাশ না করার সাংবাদিকদের অনুরোধ জানান তিনি।

পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভির রহমান মিঠু বলেন, অনুষ্ঠানের প্রথম পর্বে তিনি ছিলেন। পরে সেখানে কি হয়েছে, সেটা তিনি জানেন না। যদি এমনটি হয়ে থাকে তাহলে এটি দুঃখজনক বলে মন্তব্য করেন তিনি।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...