1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




ট্রেলারেই চমকে দিল ‘শয়তান’

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৭ বার পঠিত

মুক্তি পেয়েছে অজয় দেবগান অভিনীত ও প্রযোজিত বলিউড সিনেমা ‘শয়তান’-এর ট্রেলার। পারিবারিক আবহের ধাঁচে সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী এ সিনেমা পরিচালনা করেছেন বিকাশ বহেল।

অজয় ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন জ্যোতিকা, মাধবন, জানকি মোধিওয়ালাসহ অনেকে।

২ মিনিট ২০ সেকেন্ডের এই ট্রেলারে কালোজাদু, বশীকরণ ও বিতর্কিত ঐশ্বরিক ব্যাপারকে মুখ্য হিসেবে দেখানো হয়েছে। সিনেমাটির গল্পে হাড় হিম করা ভয়ের সঙ্গে অশুভ শক্তির লড়াইকে প্রাধান্য দেওয়া হয়েছে। নেটিজেনরা বলছেন, তারা বেশ আগ্রহী সিনেমাটি নিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমের মন্তব্যের বক্সে সেটি স্পষ্ট।

ট্রেলারের শুরুতেই দেখা যায়, পুলিশকে ফোন করেছেন অজয়ের স্ত্রী জ্যোতিকা। সংলাপে তিনি বলছিলেন, ওই লোকটা আমার মেয়েকে মেরে ফেলবে, জানি না হঠাৎ করে আমাদের বাড়িতে ঢুকে সে কী করে দিয়েছে আমার মেয়ের ওপর।

এর পর শুরু হয় শয়তানরূপী মাধবনের হাত থেকে মেয়েকে বাঁচানোর লড়াই। একপর্যায়ে শয়তানকে বলতে শোনা যায়, তোমার মেয়ে এখন আমার হাতের পুতুল। আমি যা বলব সে তাই করবে। একইভাবে সে তাই ই করতে থাকে। আঘাত করতে থাকে নিজের শরীরে। এমনকি শয়তানের আদেশে সে তার বাবাকেও আঘাত করে।

নিজের মেয়েকে শয়তানের হাত থেকে বাঁচাতে পারবে বাবা-মা? এর উত্তর জানতে হলে অপেক্ষা করতে হবে আগামী ৮ মার্চ পর্যন্ত। সেদিনই মুক্তি পাবে সিনেমাটি।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...