1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :




টাঙ্গাইলে বিজয়ের মাস উপলক্ষে মির্জাপুর স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের নানান ধরনের কর্মসূচি

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৯৭ বার পঠিত

আরাফাত হোসাইন লাবিব, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে সমাজ সেবা মূলক সংগঠন মির্জাপুর স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্দ্যোগে বিজয়ের মাস উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রূপ নির্ণয় , রক্তদানের উপকারিতা সম্পর্কে আলোচনা সভা, সদস্য সংগ্রহ, ও বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

 

গত (১০শে ডিসেম্বর) বৃহস্পতিবার মির্জাপুর শহীদ ভবানী প্রাসাদ সাহা সরকারি কলেজে সকল শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রূপ নির্ণয়, সদস্য সংগ্রহ , ও আলোচনা সভার মাধ্যমে কর্মসূচি শুরু হয় এবং আজ (১৯শে ডিসেম্বর) মঙ্গলবার উপজেলার আনাইতারা ইউনিয়নের পাঁচ চামারি গ্রামের নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের বিনামূল্যে রক্তের গ্রূপ নির্ণয় ও বৃক্ষরূপণের মাধ্যমে কর্মসূচিটি শেষ হয় ।

 

গত( ১০শে ডিসেম্বর) শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজ অডিটোরিয়ামে রক্তদানের উপকারিতা সম্পর্কে আলোচনা সভায় , ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মুহাম্মদ রিমন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) জনাব তাহমিনা জাহান ।

 

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি সহ রক্ত দানের উপকারিতা সম্পর্কে আরো বক্তব্য রাখেন কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক জনাব জামিল আহমেদ ও ফাউন্ডেশনের সদস্য খান আহমেদ তাশরীফ। উক্ত আলোচনা সভায় কলেজের সকল শিক্ষকমন্ডলী , সকল শিক্ষার্থী ও ফাউন্ডেশনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...