1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




টাঙ্গাইলে প্রায় কোটি টাকার নকল ব্যান্ড রোল উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ১১০ বার পঠিত

সুলতান কবির: টাঙ্গাইলে প্রায় এক কোটি টাকার নকল ব্যান্ড রোল উদ্ধার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি দক্ষিণ)। এসময় এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এক প্রেস বিজ্ঞপ্তিতে এই ব্যান্ড রোল উদ্ধার ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কালিহাতী উপজেলার বাগুটিয়া ব্রিজের অনুমানিক ৫০ মিটার পশ্চিমে বিশেষ অভিযান পরিচালনা করে ১০ লক্ষ ৮০ হাজার ৪৮০ পিচ নকল ব্যান্ড রোল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ব্যান্ড রোলের আনুমানিক মূল্য ৮৭ লক্ষ ৫১ হাজার ৮৮৮ টাকা। এসময় এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হলো- মো. রাসেল মাহমুদ ওরফে নূর আমিন (৩৪)। সে বগুড়া জেলার সদর উপজেলার তেলিহারা দক্ষিণপাড়া এলাকার জিন্নাহ প্রামানিক ওরফে মিস্টারের ছেলে।

তার বিরুদ্ধে কালিহাতী থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫অ/২৫অ(ন) ধারায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি আরো জানান, ধৃত আসামীর বিরুদ্ধে কালিহাতী থানায় সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে কৌশলে নকল ব্যান্ড রোল প্রস্তুত এবং ক্রয়-বিক্রয় এর মূল হোতাদের সনাক্ত করার জন্য ১০ (দশ) দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...