1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৯ অপরাহ্ন




টাঙ্গাইলে পুলিশ হেফাজতে ট্রাক চালকের মৃত্যু

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১৭ বার পঠিত

সুলতান কবির : টাঙ্গাইলের ঘাটাইল থানা হেফাজতে থাকাবস্থায় বালুবাহী ট্রাকের চালক সুমন মিয়ার মৃত্যু হয়েছে। ট্রাক চালক সুমন মিয়া(২৬) ঘাটাইল উপজেলার জামুরিয়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে। বুধবার(২২ নভেম্বর) রাত ৮টার দিকে পুলিশ তাকে বালুবাহী ট্রাকসহ আটক করে থানায় নিয়ে যায়। এরপর রাত সাড়ে ১০টার দিকে থানা হেফাজতে তার মৃত্যু হয়।

জানা যায়, ঘাটাইল উপজেলার সাগরদীঘি থেকে দুইটি বালুভর্তি ট্রাক ঘাটাইল কলেজ মোড় এলাকায় আসার পর পুলিশ আটক করে। পরে চালকসহ ওই ট্রাক দুইটি থানায় নিয়ে কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষা করে। এরপর একটি ট্রাকের চালক সুমন মিয়া হঠাৎ অসুস্থ্য হয়ে পড়ে। এ সময় তিনি পানি খেতে চাইলে পুলিশ তাকে পানি পান করায়। এক পর্যায়ে সুমন মিয়া মাটিতে লুটিয়ে পড়ে।

আটক অপর ট্রাকের চালক নিহত সুমন মিয়ার চাচাতো ভাই সুজন মিয়া জানান, তারা ট্রাক নিয়ে কলেজ মোড় আসার পরই পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। এরপর কাগজপত্র যাচাই-বাছাই করে। একটি গাড়ির কাগজপত্র না থাকায় বাড়িতে লোক পাঠানো হয়। এ সময় ভয়ে সুমন অসুস্থ্য হয়ে পড়ে। তিনি পুলিশকে সুমন মিয়ার অসুস্থ্যতার কথা বারবার বলেছেন তারপরও পুলিশ তার চিকিৎসার কোন ব্যবস্থা নেয়নি।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডা. শহিদুল ইসলাম জানান, ওই চালককে হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যু হয়েছে।

জামুরিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংস জানান, খবর পেয়ে তিনি হাসপাতালে গিয়ে সুজনের মরদেহ দেখতে পেয়েছেন। কি কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর জানা যাবে।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) লোকমান হোসাইন জানান, বালুভর্তি দুইটি ড্রামট্রাক আটক করে থানায় আনার পর কাগজপত্র যাচাই-বাছাই করার সময় চেয়ারে বসা ট্রাকচালক সুমন মিয়া অসুস্থ্য বোধ করেন। এরপর তিনি একটি গ্যাষ্টিকের ট্যাবলেট খাওয়ার পর পানি পান করেন। এর কিছুক্ষণ পর তিনি চেয়ার থেকে ঢলে পড়ে যান। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘাটাইল উপজেলার নির্বাহী অফিসার (ইএনও) ইরতিজা হাসান জানান, ড্রামট্রাক চলাচল নিষিদ্ধ ছিল। সে অনুযায়ী পুলিশ বালুভর্তি দুইটি ড্রামট্রাক আটক করে থানায় নিয়ে যায়। এরপর সেখানে একজন অসুস্থ্য হয়ে পড়ে। পুলিশ তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান,নিহত সুমন মিয়া আগে থেকে অসুস্থ্য ছিলেন বলে তার পরিবার জানিয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...