1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন




টাঙ্গাইলে কমিউনিটি পুলিশিং ডে পালিত

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ২২ বার পঠিত

সুলতান কবির : ‘পুলিশ- জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এই শ্লোগান নিয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে টাঙ্গাইলে কমিউনিটি পুলিশিং ডে পালন করা হয়েছে।

এ উপলক্ষে ৪ নভেম্বর শনিবার সকালে জেলা পুলিশ এবং জেলা কমিউনিটি পুলিশিং কমিটির যৌথ উদ্যাগে শহরের কমিউনিটি পুলিশিং অফিস প্রাাঙ্গণ থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইনসের মাল্টিপারপাস শেডে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।

টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আনিসুর রহমান দাদু ভাই, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ প্রমুখ। সভাটি সঞ্চালনা করেন জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য প্রফেসর মিলন মাহমুদ।

এ সময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শেষে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে বিশেষ অবদান রাখায় সখীপুর থানায় কর্মরত পুলিশের উপপরিদর্শক(এসআই) মো. মনিরুজ্জামান মনিরসহ দুই জনকে ক্রেস্ট ও সার্টিফিকেট দেওয়া হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...