1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার শেখ হাসিনা আছেন বলেই দেশে শান্তি আছে, সমৃদ্ধি ঘটছে- মেয়র আ. খালেক




টঙ্গীতে কলেজ শিক্ষার্থীর রহস্যজনক ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৮০ বার পঠিত

সিনি: স্টাফ রিপোর্টার : টঙ্গীতে কলেজ শিক্ষার্থী রাকিবুল হাসান ইমন (২০) এর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পূর্ব থানা পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে টঙ্গীর উত্তর আরিচপুরের গাজীবাড়ী এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।
জানা যায়, গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার খারহাট গ্রামের স্থায়ী বাসিন্দা মো. হাসান মিয়ার ছেলে ইমন। ইমন রাজধানী উত্তরার সানরাইজ কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। সে টঙ্গীর উত্তর আরিচপুর গাজীবাড়ী এলাকায় পরিবারের সঙ্গে থাকতো।
টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক তাপস পাল উজা সকালে ইমনের মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, ইমন লেখাপড়ার পাশাপাশি টঙ্গী পূর্ব থানা গেইট সংলগ্ন এনা বাস কাউন্টারের পাশে তাঁর বাবার চায়ের দোকানে কাজ করতো। মঙ্গলবার ভোরে দোকানে কাজ শেষে বাসায় ফিরে আসে ইমন। পরে নিজ কক্ষে চলে যায়। একপর্যায়ে ইমনের কক্ষের দরজা খোলা দেখতে পেয়ে ঘরের ভেতরে যান তাঁর মা। এ সময় ঘরের সিলিংয়ের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো ইমনের ঝুলন্ত নিথর দেহ দেখতে পেয়ে আশপাশের লোকদের ডাকেন। পরে খবর পাঠালে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় লোকজন জানায়, ছেলেটি খুবই নম্র এবং ভদ্র ছিলো। সে কেনো আত্বহত্যা করবে ? তার এই মৃত্যুর পেছনে কোন রহস্য লুকিয়ে আছে কি না তা খতিয়ে দেখার দাবী করেছে স্থানীয় লোকজন।
ইমনের মা রোকসানা বেগম বলেন, প্রায়ই রাত জেগে ইমন তাঁর বাবার সঙ্গে চায়ের দোকানে কাজ করত। মঙ্গলবার ভোরে দোকান থেকে ফিরে নিজ ঘরে চলে যায়। পরে দরজা খোলা পেয়ে ঘরের ভেতরে গিয়ে ইমনের ঝুলন্ত লাশ দেখতে পাই। কেনো ছেলে এমন করলো তার কোন উত্তর মেলেনি মায়ের কাছে।
টঙ্গী পূর্ব থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি এবং তদন্ত চলছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...