1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন




ঝিনাইদহের মহেশপুর পৌর সভার সাধারণ সম্পাদক শেখ এমদাদুলহক বুলুর জানাজা সম্পূর্ণ

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ২৬ বার পঠিত
সাইফুল ইসলাম,ঝিনাইদহ,প্রতিনিধি : মহেশপুর পৌর সভার সাধারণ সম্পাদক শেখ এমদাদুল হক বুলুর জানাজা সম্পূণ হয়েছে।
রবিবার সকালে ১১ টা মহেশপুর কেন্দ্র জামে মসজিদ প্রাণঙ্গনে জানাজা নামাজ সম্পূর্ণ হয়। জানাজা নামাজে বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৩ আসনে এমপি এ্যাড শফিকুল আজম খাঁন চঞ্চল,ঝিনাইদহ-৩ আসনের আঃলীগের মনোনীত প্রার্থী মেজর জেনারেল অবঃ সালাউদ্দিন মিয়াজি,জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আব্দুর রহমান, উপজেলা চেয়ারম্যান ময়জদ্দিন হামীদ,পৌর সভার মেয়র আব্দুর রশিদ খাঁন, উপজেলা আঃলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জহাদ,উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন। শেখ এমদাদুল বুলু মহেশপুর শহরে এক সম্ভ্রান্ত মসলিম পরিবারে জন্মগ্রহন করেন।
তার পিতার নাম মৃতঃ শেখ একরাম হোসেন,তিনি ১৯৬৯ সালে মহেশপুর উপজেলার চেয়ারম্যান ছিলেন,তার ২ ছেলে ৪ মেয়ে,শেখ এমদাদুলহক বুলু সবার বড়। ১৯৬৯ সাল থেকে ছাত্র লীগের মাধ্যমে ছাত্র লীগে পদার্পণ করেন।
তিনি ২ যুগ ধরে মহেশপুর পৌর সভার সাধারণ সম্পাদকে দায়ীত্ব পালন করে আসছিলেন। শনিবার সন্ধ্যায় ৬.১৫ তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে জেলা,উপজেলা ও পৌর আঃলীগ এবং মহেশপুর উপজেলা পৌর জাতীয় পার্টির নেত্রীবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। সবাই মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত  কামনা করেন।
উল্লোখ্য,তার ছোট ভাই শেখ এনামুলহক দুলু মহেশপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদকে দায়ীত্ব পালন করছেন। সাংবাদিক শেখ এনামুলহক দুলুর বড় ভাইয়ের মৃত্যুতে প্রেসক্লাবের সকল সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করেছেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...