1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮ বার পঠিত

সাইফুল ইসলাম: ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি ছোট গাঁজা গাছ সহ এক নারী কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত নারী হলেন কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়ন এলাকার বালিয়াডাঙা গ্রামের পশ্চিম পাড়ার আমিনুর ইসলাম ওরফে আমির দয়ালের স্ত্রী তারাভানু খাতুন (৪৫)।

থানা পুলিশ সুত্রে জানাগেছে, বুধবার (২১ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিক্তিতে এসআই প্রকাশ রায় আমিনুর ইসলামের বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় ছোট ৩৩টি গাঁজা গাছ বাড়ির আঙিনায় লাগানো ৩৩টি ছোট গাঁজা গাছের চারা উদ্ধার করে ও বাড়িতে থাকা তারাভানু খাতুন গ্রেপ্তার করে। এছাড়া তারাভানুর স্বামী আমিনুর ইসলাম ওরফে আমির দয়াল পলাতক আছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আজীফ জানান গোপন সংবাদের ভিক্তিতে অভিযান পরিচালনা করে ৩৩টি গাঁজা গাছসহ এক নারী কে গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যপারে কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ৩৬(১) সারণির ১৮(ক)/৪১ আইনে মামলা হয়েছে। মামলা নং-১৭।গ্রেপ্তারকৃত আসামি কে ঝিনাইদহ আদালতে প্রেরণ করা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...