1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম :




ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী নিহত

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৯ মে, ২০২৩
  • ১৯৪ বার পঠিত

সাইফুল্লাহ সাইফ : কিশোরগঞ্জের হোসেনপুরে ঝগড়া থামাতে গিয়ে রিয়াদ খান (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। রবিবার (২৮ মে) রাতে সোয়া ১২টায় উপজেলার জিনারী ইউনিয়নের বীর হাজীপুর গ্রামে ঘটনাটি ঘটে।

হোসেনপুর থানার ওসি আসাদুজ্জামান টিটু জানান, রিয়াদ বীর হাজীপুর গ্রামের স্বপন খানের ছেলে ও স্থানীয় পিপলাকান্দি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। গতকাল তার শেষ পরীক্ষা হয়। পারিবারিক ঝগড়ার একপর্যায়ে খুন হয়। এ ঘটনা জানার পরপরই পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। অভিযুক্ত রবিউল হক ঘটনার পরই পালিয়ে যায়। তাকে গ্রেফতারে অভিযান চলছে এবং প্রয়োজনীয় আইনি ব্যবস্থাও নেওয়া হচ্ছে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, রিয়াদের চাচাতো বোনের বিয়ে হয় বীর হাজীপুর গ্রামে। স্বামীর বাড়ির লোকজন তার চাচাতো বোনকে বিভিন্নভাবে অত্যাচার করতো। রবিবার রাতে এ নিয়ে রিয়াদের বাবা স্বপন খানের সঙ্গে বোনের পরিবারের লোকদের বাগবিতণ্ডা হয়। এ সময় রিয়াদ তাদের ঝগড়া থামাতে গেলে বোনের দেবর রবিউল হক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন তাকে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...