1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :




জাতীয় দল ছেড়ে আইপিএলে মেন্টর হচ্ছেন দ্রাবিড়

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৫৭ বার পঠিত

ভারতীয় ক্রিকেট দলের কোচের পদ ছাড়তে চলেছেন রাহুল দ্রাবিড়। বোর্ডের সঙ্গে চুক্তি শেষ হয়ে গিয়েছিল বিশ্বকাপ ফাইনালের দিনই। এক যুগ পর শিরোপার কাছাকাছি গিয়েও কাঙ্ক্ষিত সাফল্য আসেনি। ফাইনালের পর ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করা হয়েছিল তাকে। স্পষ্ট জবাব মেলেনি তখনও।

২ বছরের চুক্তিতে জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব নিয়েছিলেন রাহুল দ্রাবিড়। সদ্য সমাপ্ত বিশ্বকাপ শেষেই সেই মেয়াদ শেষ হয়েছে। ভারতীয় সংবাদ মাধ্যমের দাবি, জাতীয় দলের সঙ্গে চুক্তি নবায়ন করছেন না সাবেক এই ক্রিকেটার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কাজ করতে আগ্রহী তিনি।

লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের মেন্টরের দায়িত্ব নিতে যাচ্ছেন দ্রাবিড়। ইতোমধ্যেই ফ্যাঞ্চাইজিটির সঙ্গে আলোচনা হয়েছে দ্রাবিড়ের। সব ঠিক থাকলে আসন্ন আসরেই লক্ষ্ণৌর ড্রেসিংরুমে দেখা যাবে ভারতের সাবেক এই ক্রিকেটারকে।

লক্ষ্ণৌ ছাড়াও আরো একটি ফ্যাঞ্চাইজি থেকে কাজের অফার পেয়েছিলেন দ্রাবিড়। রাজস্থান রয়্যালসের পক্ষ থেকেও তার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তবে লক্ষ্ণৌর দেওয়া অফারই মনে ধরেছে তার। যদিও এর আগেও রাজস্থানে কাজ করেছেন দ্রাবিড়। তবে পুরোনো ঠিকানায় ফেরা হছে না তার।

এদিকে দ্রাবিড় চুক্তি বাড়াতে আগ্রহী না হওয়ায় জাতীয় দলের নতুন কোচ হিসেবে আলোচনায় ভিভিএস লক্ষ্মণ। এখন তিনি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) প্রধান। পাশাপাশি অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ভারপ্রাপ্ত কোচ। এর আগে আয়ারল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ এবং নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজেও অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব পালন করেছেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...