1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম :




জাকের পার্টি গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল : মহাসচিব জাকের পার্টি

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১৫৮ বার পঠিত

মোঃ রায়হান মাহামুদ: জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেছেন, জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সলের নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখার চ্যালেঞ্জ মোকাবেলায় জাকের পার্টি জনগনের পাশেই আছে ইনশাআল্লাহ। গণতন্ত্রের সাংগঠনিক ভিত মজবুতকরণে দৃঢ় প্রতিজ্ঞ জাকের পার্টি।

সিলেট জেলা পরিষদ অডিটোরিয়ামে আজ শুক্রবার আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে জাকের পার্টির মেয়র ও কাউন্সিলর বাছাইয়ের লক্ষ্যে সিলেট মহানগর জাকের পার্টি কর্তৃক আয়োজিত কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাকের পার্টির মহাসচিব বলেন, জাতি যতবার গণতন্ত্রের সংকটে নিপতিত হয়েছে দেশ ও জাতির স্বার্থ সংরক্ষণের আপোষহীন নেতা মোস্তফা আমির ফয়সল সবার আগে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন। এখনো দাড়াবেন ইনশাআল্লাহ।

শামীম হায়দার বলেন, জাকের পার্টির চেয়ারম্যান গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল। তিনি ও তাঁর দল গণতন্ত্রের প্রাতিষ্ঠানিক ভিত ও সংসদীয় ব্যবস্থা সুদৃঢ় করার লক্ষ্যে জনগণকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, জাকের পার্টির চেয়ারম্যান এমন সংসদীয় ব্যবস্থা চান যেখানে আইন তৈরি হবে জনগনের কল্যাণে।

কাউন্সিল অধিবেশন সঞ্চালনা করেন হবিগঞ্জ জেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রউফ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট মহানগর জাকের পার্টির সভাপতি জয়নাল আবেদীন। কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাকের পার্টি চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা ও স্থায়ী কমিটির সদস্য এজাজুর রসুল ও সিলেট বিভাগীয় সভাপতি সৈয়দ আবুল খায়ের বাবলু।

জাকের পার্টি গাজীপুর সিটি নির্বাচনের লক্ষ্যে মেয়র প্রার্থী মনোনয়ন দিয়েছে উল্লেখ করে মহাসচিব বলেন, ইতোমধ্যে স্থানীয় নির্বাচনে গোলাপ ফুল মার্কায় জাকের পার্টির নেতা কর্মীরা নির্বাচনে অংশ নিয়ে জনগণের কাছে জাকের পার্টির অঙ্গীকার তুলে ধরেছেন। এরই ধারাবাহিকতায় আসন্ন বরিশাল, খুলনা, রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলের মধ্য দিয়ে মেয়র ও কাউন্সিলর প্রার্থী বেছে নেয়া হয়েছে।

শামীম হায়দার বলেন, দেশের রাজনৈতিক ও অর্থনৈতিক স্থিতিশীলতা নিশ্চিত করা গেলে গতিশীল এবং আধুনিক অর্থনৈতিক কার্যক্রম উদ্যোগ গ্রহণ করে দেশকে এগিয়ে নিতে সহায়তা করবেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান অর্থনীতিবিদ ড. সায়েম আমির ফয়সল।

সিলেটে জাকের পার্টির নেতৃত্বে সমৃদ্ধ একটি নগরী গড়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করে মহাসচিব বলেন, সিলেটের প্রতি ঘরে ঘরে নির্বাচনী আবহের মাধ্যমে গোলাপের সুরভি ছড়িয়ে দেয়া হবে। যে গোলাপের সুরভিতে ইসলাম, ইমান, এহসান, আদব, বুদ্ধি, মহব্বত, সাহস, বিনয়, একতা, ভদ্রতা, শৃঙ্খলা, সাম্য, শান্তি, প্রগতি প্রতিষ্ঠিত হবে।
কাউন্সিলের শেষ পর্যায়ে সিলেট বিভাগ থেকে আমন্ত্রিত নেতাদের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলার সভাপতি নজরুল ইসলাম, সিলেট জেলার সভাপতি এম এ হান্নান, মৌলভীবাজার জেলার সভাপতি মহিবুর রহমান আজাদ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...