1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন




জলঢাকায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৮ বার পঠিত

মাজেদুল ইসলাম স্বপন: নীলফামারির জলঢাকায় নানান আয়োজনের মধ্য দিয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে।বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে এ দিবস পালন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জি আর সারোয়ারের নেতৃত্বে প্রথমে উপজেলা প্রশাসন, আব্দুল ওয়াহাদ বাহাদুরের নেতৃত্বে উপজেলা পরিষদ, ইলিয়াস হোসেন বাবলুর নেতৃত্বে জলঢাকা পৌরসভা, থানা অফিসার ইনচার্জ মুক্তারুল আলমের নেতৃত্বে থানা পুলিশ, ড. রেজওয়ানুল কবির সজিবোর নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, অধ্যাপক গোলাম মোস্তফার নেতৃত্ব উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, আসাদুজ্জামান স্টালিনের নেতৃত্বে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন শহিদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে, দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন এবং ১৯৭১ সালের ১৪ ডিসেম্বর পাক হানাদার বাহিনীর হাতে নির্মমভাবে নিহত শহীদ বুদ্ধিজীবীদের স্বরনে সংক্ষিপ্ত আলোচনা হয়। আলোচনায় বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা জি আর সারোয়ার,উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াদ বাহাদুর, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, অফিসার ইনচার্জ মুক্তারুল আলম,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হামিদুর রহমান প্রমুখ। এবং সর্বশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে শহীদ মিনারের অনুষ্ঠান শেষ হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...