1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
শিরোনাম :
‘আমাকে বাবা ডাকবে কে?’ ৩ মেয়েকে হারানো ফিলিস্তিনি বাবার কান্না নিরাপদ ও পরিবেশবান্ধব শিল্পকারখানা গড়ে তুলতে হবে : রাষ্ট্রপতি এক সেঞ্চুরিতে প্রায় কোটি রুপির গাড়ি উপহার পেলেন বাবর হারিয়ে যাচ্ছে আবহমান বাঙালির গ্রামীণ ঐতিহ্য ঢেঁকি শিল্প দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান মাদারীপুরে শিক্ষাসফরের বাসে শিক্ষার্থীদের সাথে মদ পানের ঘটনায় দুই শিক্ষক সাময়িক বরখাস্ত পাকিস্তানে পার্লামেন্ট অধিবেশন আহ্বান, যা বলল পিটিআই এবার ঐশ্বরিয়াকন্যা আরাধ্যার স্বভাব নিয়ে মুখ খুললেন নব্যা পাকিস্তানে প্রেসিডেন্টের বিরোধিতা সত্ত্বেও পার্লামেন্ট অধিবেশন আহ্বান ফের বাড়ছে বিদ্যুতের দাম, ইউনিটপ্রতি সর্বোচ্চ ৭০ পয়সা




জয়ের গোপন তথ্য ফাঁস করার হুমকি অপু বিশ্বাসের

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১৪৭ বার পঠিত
ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের ব্যক্তিগত সম্পর্ক ফাঁস করার হুমকি দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। অনুষ্ঠানে আমন্ত্রণকৃত অতিথিদের ব্যক্তিগত প্রশ্ন করায় অপু বিশ্বাস সম্প্রতি একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন।

তারকাদের নিয়ে চটকদার অনুষ্ঠানের আয়োজন করেন শাহরিয়ার নাজিম জয়। সেই অনুষ্ঠানে তারকাদের সামনে ব্যক্তিগত প্রশ্ন ছুড়ে দেওয়া হয়। সেখানে তারকারা হঠাৎ অপ্রস্তুত হয়ে পড়েন। কিন্তু বুদ্ধির জোরে সেগুলো সামলে নেয়ার চেষ্টা করতে দেখা গেছে অনুষ্ঠানে।

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘শাহরিয়ার নাজিম জয় হয়তো কোন স্পন্সরের ভিত্তিতে এ ধরনের অনুষ্ঠান পরিচালনা করছেন।’

তিনি আরও বলেন, ‘তারকাদের ব্যক্তিগত বিষয় নিয়ে তিনি প্রশ্ন করেন। যদি তারা উত্তর দিতে রাজি না হন তবু জোর করতে থাকেন সেটে বসে। এতে অতিথিরা অপ্রস্তুত হয়ে পড়েন। এই কাজগুলো একটি অনুষ্ঠানের নিয়মের মধ্যে পড়ে না। দয়া করে তারকাদের ডেকে এনে এভাবে ছোট করবেন না।’

জয়কে নিয়ে অপু আরও বলেন, ‘আপনার ব্যক্তিগত বিষয়েও আমি সবকিছু জানি। ফাঁস করে দেব সব? কাগজপত্রও আছে আমার কাছে।’

বর্তমানে উপস্থাপক হিসেবেই আলোচিত শাহরিয়ার নাজিম জয়। উপস্থাপনায় প্রায় সাত বছর কাটিয়ে দিয়েছেন তিনি। তার উপস্থাপনায় নির্মিত অনুষ্ঠানগুলো বেশ জনপ্রিয় দর্শক মহলে।

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...