1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন




জবিস্থ টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণের সভাপতি হাসান ও সা. সম্পাদক তুষার

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

অমৃত রায়, জবি প্রতিনিধি : ঐতিহ্যবাহী টাংগাইল জেলা ছাত্রকল্যাণ এর ১৬ বছরের পথচলা। প্রতি বছর ৫০-১০০ জন শিক্ষার্থী জগন্নাথ বিশ্ববিদ্যালয় এ ভর্তির সুযোগ পায়। সম্প্রতি টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠণ করা হয়। ৭ই মে, রবিবার কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সভাপতি হিসেবে আছেন জাহিদুল ইসলাম হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে আছেন আহসান হাবিব তুষার। এছাড়াও আরো বিভিন্ন পদে ১০৪ জনসহ মোট ১০৬ জন সদস্য কমিটিতে স্থান পেয়েছেন। উক্ত কমিটি ২০২৩ সালের ১৬ই জানুয়ারি প্রথম গঠন করা হলেও ৭ই মে চূড়ান্ত কমিটি ঘোষণা করা হয়।

বিশ্ববিদ্যালয়ে জেলা ছাত্রকল্যাণ পরিষদ শিক্ষার্থীদের সহযোগিতার হাত বাড়ানোর লক্ষ্যেই গঠিত হয়ে থাকে। তারই ধারাবাহিকতায় টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণ পরিষদের গঠন এবং চূরান্ত কমিটি ঘোষণা, এমনটাই জানান কমিটির সদস্যরা।

কমিটির সভাপতি জাহিদুল ইসলাম হাসান বলেন ঐতিহ্যবাহী টাংগাইল জেলা ছাত্রকল্যাণ এর ১৬ বছরের পথচলা। প্রতি বছর ৫০-১০০ জন শিক্ষার্থী জগন্নাথ বিশ্ববিদ্যালয় এ ভর্তির সুযোগ পায়। বিশ্ববিদ্যালয়ের আবাসন সুবিধা না থাকায় শিক্ষার্থীরা পুরান ঢাকার বিভিন্ন বাসায় ম্যাচ আকারে বসবাস করে। অচেনা শহরে পুরান ঢাকার মতোন জায়গায় শিক্ষার্থীরা নানান সমস্যার সম্মুখিন হয়। তাদের নতুন জীবনের চ্যালেন্জ মোকাবেলায় আমাদের সংগঠন সর্বোচ্চো সহযোগিতা করে থাকে। প্রতিবছর আমরা চেষ্টা করি সংগঠনের পক্ষ থেকে তাদেরকে বিভিন্ন সুযোগ সুবিধার সুযোগ করে দেওয়ার। গত ৪ মাসে আমরা বেশ কয়েকটি আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের সমস্যা শোনা এবং সমাধানের চেষ্টা করেছি। যতদিন দ্বায়িত্বে আছি সংগঠনের জন্যে কাজ করে যাব ইনশাআল্লাহ।

সাধারণ সম্পাদক আহসান হাবিব তুষার বলেন, সকলের অংশ গ্রহনের এর মাধ্যমে টাংগাইল জেলা ছাত্রকল্যাণ যেন টাংগাইল থেকে আগত সকল শিক্ষার্থীদের যে কোন দরকারে পাশে থাকতে পারে সে জন্য কমিটি পুর্নাঙ্গ করা হইছে। কমিটির সকলেই একতাবদ্ধ ভাবে কাজ করার জন্য দৃঢ় প্রতীঙ্গাবদ্ধ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...