1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :




জবিতে শীতকালীন ছুটি ৯ দিন, খোলা থাকবে আবাসিক হল

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ১০৪ বার পঠিত

জবি প্রতিনিধি:

খ্রিস্টান ধর্মাবলাম্বীদের অন্যতম প্রধান উৎসব যিশু খ্রিস্টের জন্মদিন (বড়দিন) ও তে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। শুক্রবার ও শনিবার মিলে মোট ৯ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয় বন্ধ থাকলেও ছাত্রীদের সুবিধার্থে খোলা থাকবে একমাত্র আবাসিক হল ‘বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল’।

বুধবার (২০ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক ছুটির নোটিশে এ তথ্য জানানো হয়। নোটিশে বলা হয়, যিশু খ্রিস্টের জন্মদিন (বড়দিন) ও শীতকালীন ছুটি উপলক্ষে আগামী ২৪ ডিসেম্বর থেকে ২৮ ডিসেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, ইনস্টিটিউট, বিভাগ ও প্রশাসনিক দপ্তর বন্ধ থাকবে। আরো বলা হয়, এ সময়ে বিশ্ববিদ্যালয়ের জরুরি পরিসেবা (বিদ্যুৎ, পানি, গ্যাস, টেলিফোন, ইন্টারনেট, নিরাপত্তা ও পরিস্কার-পরিচ্ছন্নতা ইত্যাদি) চালু থাকবে।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে পরীক্ষা চলমান থাকায় এবং ছুটির পরপরই পরীক্ষা থাকায় শিক্ষার্থীদের সুবিধার্থে বিশ্ববিদ্যালয়ের একমাত্র ছাত্রী হলটি খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। হল খোলা রাখার বিষয়ে মুঠোফোনে  বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. দীপিকা রাণী সরকার জানান, শীতকালীন ছুটিতে হল খোলা থাকবে। শীতকালীন ছুটিতে সবসময়ই হল খোলা থাকে। এবারও এর ব্যতিক্রম হবে না। এছাড়াও তিনি জানান, ছাত্রী সংখ্যার ভিত্তিতে ডাইনিং খোলা থাকবে। শুক্রবার অথবা শনিবার মিটিংয়ে ডাইনিংয় খোলা রাখার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...