1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন




ছাগলনাইয়ার পঙ্গু কালামের পাশে পায়রা ইয়ুথ সোসাইটি

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ২৪ বার পঠিত

মশি উদ দৌলা রুবেল ছাগলনাইয়া(ফেনী)প্রতিনিধি: ফেনীর ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের আবুল কালাম আজাদ, মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ৩বছর আগে পঙ্গুত্ব বরণ করেন পঙ্গু কালামের পাশে হুইল চেয়ার নিয়ে দাড়ালেন ছাগলনাইয়া পায়রা ইয়ুথ সোসাইটি।পঙ্গু কালামের পা ভেঙে গিয়ে বাঁকা হয়ে যায়। সেই থেকে আর চলাফেরা করতে পারে না, অভাবের সংসার তার মাঝে এই দূর্ঘটনায় একেবারে নিঃস্ব হয়ে পড়ে পরিবারটি। অভাবের সংসারে একটি হুইল চেয়ার ক্রয়ের ক্ষমতা ছিলো না।

অসহায় এ মানুষটির পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘পায়রা ইয়ুথ সোসাইটি।সেচ্ছাসেবী সংগঠন পায়রা ইয়ুথ সোসাইটির পক্ষ থেকে তাকে একটি নতুন হুইলচেয়ার প্রদান করা হয়।

এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানীত দাতা সদস্য মোহাম্মদ আলাউদ্দিন কোম্পানি, বিশিষ্ট ব্যবসায়ী ও কন্টেন্ট ক্রিয়েটর জনাব সাব্বির আহম্মেদ,ছাগলনাইয়া ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি জিয়াউর বাবলু।

আরো উপস্থিত ছিলেন পায়রা ইয়ুথ সোসাইটির চেয়ানম্যান ফয়সল ভূঁইয়া,সোসাইটির নির্বাহী পরিচালক আবু সাঈদ মোহাম্মদ সায়েম, পরিচালক অর্থ জিয়াউল হক মিলন, পরিচালক ট্রেনিং ও কর্মসংস্থান জনাব রাকিবুল হাসান রিকু,পরিচালক দপ্তর কাজী আশরাফ নিপুন, ব্যবসায়ি রিয়াজ সহ এলাকার গন্যমান্য বক্তিবর্গ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...