1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




চুয়াডাঙ্গা পুলিশ পার্কে অন্যরকম ঋতুরাজ বসন্ত ও ভালোবাসা দিবস পালন

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩০ বার পঠিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
শীতের রুক্ষতাকে বিদায় জানিয়ে রঙিন ফুলে ফুলে সেজে ওঠার প্রস্তুতি শুরু হচ্ছে প্রকৃতির। বাতাসে যেন মিষ্টি আনন্দের আমেজ।

১৪ ফেব্রুয়ারি, ঋতুরাজ বসন্তের প্রথম দিনেই বিশ্ব ভালোবাসা দিবস বা ভ্যালেন্টাইনস ডে-ও। এই বিশেষ দিনটি এক অন্যরকম আয়োজনে পালন হয়েছে চুয়াডাঙ্গা শহর ঘেষা মাথাভাঙা নদী পাড়ে অবস্থিত পুলিশ পার্কে। পথশিশু ও অসহায় হতদরিদ্র শীতার্ত নারীদের কম্বল, খাবার ও চকোলেট বিতরণের মাধ্যমে দিনটি তাদের আরও বিশেষ করে তোলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান পিপিএম-সেবা। যদিও আয়োজনটা করেছিলো লাইফ লাইন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বুধবার দুপুরে পার্কের মধ্যে পথশিশু ও অসহায় হতদরিদ্র শীতার্ত নারীদের কম্বল, খাবার ও চকোলেট করা হয়। লেখিকা ও কবি শরীফা সুহাসিনীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জ আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা।

পুলিশ সুপার বলেন, চুয়াডাঙ্গার তরুণ এই ছেলে-মেয়েরা ফাল্গুনের প্রথম দিন অর্থাৎ ঋতুরাজ বসন্ত যেভাবে স্বাগত জানানোসহ বিশ্ব ভালোবাসা দিবসে পথশিশু ও অসহায় হতদরিদ্র নারীদের নিয়ে যে আয়োজন করলো, সত্যিই তা প্রশংসনীয়। আমি এতে অংশ নিতে পেরে আনন্দিত। ব্যতিক্রম এই আয়োজন অত্যান্ত সুন্দর হয়েছে। সমাজের বিত্তবান মানুষেরা যদি এভাবে এগিয়ে আসে, তবেই তো সমাজ হবে সুন্দর।

তিনি আরও বলেন, শুধু আজকের জন্য চুয়াডাঙ্গা পুলিশ পার্কে আসা দর্শনার্থীদের জন্য টিকেট ফ্রি করা হলো। একইসাথে পার্কে আসা পথশিশুসহ সব বাচ্চাদের জন্য রাইড শেয়ার ফ্রি করা হলো। একইসাথে প্রতিটি পথশিশুকে কিটক্যাট চকোলেট দিয়েছি। অন্যান্য বাচ্চাদেরও এটা দেওয়া হবে।

লাইফ লাইন-এর চুয়াডাঙ্গার আহ্বায়ক আল রোমাজ রাজন জানান, ভালোবাসা দিবসের উদযাপনটা আমরা একটু ভিন্নভাবে করতে চেয়েছি। এজন্যই মূলত পথশিশু এবং সুবিধাবঞ্চি নারীদের মাঝে আমরা শীতবস্ত্র উপহার পৌছে দেওয়ার মাধ্যমে আলাদাভাবে ভালোবাসা দিবসটাকে উদযাপন করছি। তবে চুয়াডাঙ্গা পুলিশ সুপার এ আয়োজনটা আরও সুন্দর করে তুললেন পথশিশুদের মধ্যে বিতরণ এবং পার্কের সব রাইড ও টিকেট বিনামূল্যে করার মাধ্যমে। এছাড়া তিনি অসহায় নারীদের মধ্যে নিজ খরচে খাবারও বিতরণ করলেন। তার এই কার্যক্রম সত্যিই প্রশংসনীয়।

আল রোমাজ রাজনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দীন আল আজাদ, ডিআই-১ ইন্সপেক্টর আবু জিহাদ খান, চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেকেন্দার আলী, ইন্সপেক্টর সাইফুল ইসলাম, সাংবাদিক হুসাইন মালিক, নারী উদ্দোক্তা মাহমুদা অনি প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে লাইফ লাইন চুয়াডাঙ্গার সদস্য অঞ্জন সাহা আবির, ফারাবি আসিফ, মো তানজিল, শেখ তারেক,শা হরিয়ার পলক, রোজা, এশা প্রমুখ উপস্থিত ছিলেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...