1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনাম :




 চাটখিলে আওয়ামীলীগের দুপক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে ৪ পুলিশ আহত,১৫০জনের বিরুদ্বে মামলা

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৮ মে, ২০২৩
  • ৮০ বার পঠিত

মোজাম্মেল হক লিটন, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে আওয়ামীলীগের দুপক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহত পুলিশ সদস্যরা হচ্ছেন- আবু রায়হান, আলী হোসেন, আসাদুজ্জামান ও মেজবাহ্ধসঢ়; উদ্দিন। এসময় পুলিশ আত্মরক্ষায় ১১ রাউন্ড টিয়ারগ্যাস নিক্ষেপ করে।

গত রোববার বিকেলে উপজেলার মোহাম্মদপুর জনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন স্থানীয় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহিম উদ্বোধন কালে ঘটনার সূত্রপাত ঘটে। পরে গভীর রাতে চাটখিল থানার এসআই আল-আমিন বাদী হয়ে চাটখিল থানায় অজ্ঞাতনামা ১২০/১৫০জনের বিরুদ্ধে থানায় মামলা রেকর্ড করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান বাহালুল ও উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট আনোয়ার এমপি’র পাশে দাঁড়ানো কে কেন্দ্র করে বিরোধ দেখা দিলে প্রথমে হাতাহাতি হয়। এরপর দুপক্ষের ১০০/১৫০ জন কিশোর সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ

বিষয়ে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান বাহালুলের সঙ্গেযোগাযোগ করলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন। উপজেলা আওয়ামী  লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট আনোয়ার জানান, তিনি স্থানীয় এমপি এইচ.এম ইব্রাহিমের সাথে দাঁড়ানো ছিলেন হঠাৎ চেয়ারম্যান বাহালুল তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলে সংঘর্ষের ঘটনা ঘটে।

মামলার তদন্ত কর্মকর্তা টিপু সুলতান গতকাল সোমবার দুপুরে জানান, বিষয়টির অধিকতর তদন্ত চলছে। তদন্তে প্রকৃত জড়িতদের নাম বেরিয়ে আসলে তাদের আইনের আওতায় আনা হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...