1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন




চাঁপাইনবাবগঞ্জে পিস্তল ও গুলিসহ যুবক গ্রেফতার

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

ইমাম হাসান জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় র‌্যাবের অভিযানে একটি বিদেশি পিস্তল,পাঁচ রাউন্ড গুলি ও দুইটি ম্যাগাজিনসহ রাব্বি বিশ্বাস ওরফে সোহাগ (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-৫ তিনি পাবনার ঈশ্বরদী উপজেলার দরিনারিচা এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বুধবার (২২ নভেম্বর) রাত সোয়া ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আতাহার বুলনপুর মালপুকুর নামক স্থানে সড়কে চেকপোস্ট বসায় র‍্যাব। এ সময় একটি অটোরিকশায় যাত্রীবেশে থাকা সোহাগের দেহ তল্লাশি করে এসব অস্ত্র ও গুলি পাওয়া গেলে তাকে গ্রেপ্তার করা হয়।

সোহাগের নামে এ পর্যন্ত পূর্বের একটি মামলার তথ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে বলেও জানায় র‍্যাব।

র‍্যাব আরো জানায়,চলমান রাজনৈতিক পরিস্থিতিকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল সীমান্তবর্তী এলাকা থেকে অস্ত্র সংগ্রহ করছে- এমন তথ্য পাওয়ার পর র‌্যাবের গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। এরই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা এলাকায় একটি অস্ত্রের চালান সরবরাহের বিশেষ গোয়েন্দা তথ্য পেয়ে র‌্যাব উল্লিখিত স্থানে চেকপোস্ট স্থাপন করে।

চেকপোস্ট চলাকালীন একটি অটোরিকশায় তল্লাশিকালে একজন যাত্রীর অস্বাভাবিক আচরণ লক্ষ করে তার দেহ তল্লাশিতে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও দুইটি ম্যাগাজিন পাওয়া গেলে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব জানায়, সোহাগ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এলাকার সীমান্তবর্তী এলাকা থেকে অস্ত্র সংগ্রহ করে পাবনায় নিয়ে যাওয়ার জন্য গত কয়েক দিন যাবৎ চাঁপাইনবাবগঞ্জে অবস্থান করছিল।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা হয়েছে ও জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও র‌্যাব জানিয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...