1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




চাঁদা না দেওয়ায় বিদ্যালয়ের সভাপতির মাথা ফাটালেন সন্ত্রাসীরা

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫০ বার পঠিত

লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের ৬নং ওয়ার্ডে অবস্থিত উমাপতি সরকারি প্রাথমিক বিদ্যালয়। গত সপ্তাহে বিদ্যালয়ের একটি পুরাতন টিনশেড ঘর নিলামে বিক্রি করে বিদ্যালয়ের কোষাগারে বিক্রিত অর্থ জমা দেয়া হয়। এই নিলামের সরকারি অর্থ থেকে চাঁদা চেয়ে হুমকি ধমকি দিচ্ছিলেন স্থানীয় কয়েকজন চাঁদাবাজ।

এরই অংশ হিসেবে আজ বেলা ১২ টার দিকে ৬/৭ জন চাঁদা নিতে স্কুলে আসেন। এসময় চাঁদা দিতে অস্বীকৃতি জানান বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মাসুদ রানা। এসময় সেখানে উপস্থিত থাকা মাসুদ রানার বড় ভাই ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মালেক মন্ডলের উপরও চড়াও হয় স্থানীয় সন্ত্রাসী সুলতান আহমেদ সুজন, নাজমুল হক১, নজরুল নাজমুল ২,আহসান, আরিফ এবং শামিম গং। এসময় বাধা দেওয়ার চেষ্টা করলে তারা দুই ভাইকে কে রড দিয়ে সারা শরীরে বেধড়ক মারপিট করেন। এসময় দুজনের মাথা ফেটে গুরুতর আহত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে তাদেরকে দ্রুত উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে হাসপাতালে ছুটে যান লালমনিরহাট সদর আসনের সংসদ সদস্য এডভোকেট মতিয়ার রহমান।

লালমনিরহাট সদর থানা ওসি ওমর ফারুক বলেন,  এই বিষয়ে এখনো অভিযোগ পাইনি।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...