1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন




গোবিন্দগঞ্জে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কোচাশহর শাখায় ডাকাতি,আটক-৪

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৯ মে, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

রিমন রাজভর গোবিন্দগঞ্জ প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জের রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কোচাশহর শাখায় রহস্যজনক ডাকাতি সংঘটিত হয়েছে। গত শনিবার (২৭ মে) দিবাগত রাতে ডাকাতরা নৈশ প্রহরী জুয়েল মিয়াকে বেঁধে রেখে প্রায় ১৪ লক্ষাধিক টাকা নিয়ে যায়।

ব্যাংক ম্যানেজার জেসমিন আকতার বলেন, বেশ কয়েকজন ডাকাত সুকৌশলে ব্যাংকের গেটের তালা খুলে ভিতরে প্রবেশ করে। এরপর ঘুমে থাকা নৈশ প্রহরী জুয়েল মিয়াকে বেঁধে ভোল্টের তালা খুলে সেখানে থাকা প্রায় ১৪ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। প্রতিদিনের মত ভোল্ট বন্ধ করে বাড়ি যাই। সকালে ব্যাংকে এসে নৈশ প্রহরীর কাছ থেকে ঘটনা শুনে থানা পুলিশে খবর দেই।

গাইবান্ধার সিনিয়র পুলিশ সুপার উদয় কুমার সাহা, গোবিন্দঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও উপজেলা নির্বাহী কর্মকতা মোঃ আরিফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন জানান, ব্যাংকের সকল তালা স্বাভাবিক ভাবেই খুলে ব্যাংকে প্রবেশ এবং ভোল্ট থেকে টাকা নেওয়া হয়েছে। এটি রহস্যজনক কোথাও তালা ভাঙ্গার আলামত পাওয়া যায়নি।

এঘটনায় ৪ জনকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করা হয়েছে। আটক কৃতরা হলেন আঃ লতিফ ব্যবসায়ী,রাশেদ( টাইগার) চা দোকান ব্যবসায়ী, সবুজ মিয়া ও নৈশ প্রহরী জুয়েল। বিষয়টি নিশ্চত করেন ওসি ইজার উদ্দিন।

 



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...