1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




গোবিন্দগঞ্জে মাদক কারবারীর ব্যবসায় প্রতিবাদ করায় মারপিটে আহত ১

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ১০৯ বার পঠিত

রিমন রাজভর: গাইবান্ধার গোবিন্দগঞ্জের পল্লীতে মাদক কারবারীর ব্যবসায় প্রতিবাদ করায় প্রবাস ফেরত দুখু মিয়াকে মারপিটে আহত করার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাত ১০টায় উপজেলার ফাঁসিতলা এলাকায় সংঘবদ্ধভাবে এ মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় রক্তাক্ত দুখু মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে দুখু মিয়া বাদী হয়ে আল আমিন শেখ, মাদক ব্যবসায়ী আনারুল শেখ, দুলা শেখ, বক্কর শেখদের অভিযুক্ত করে গোবিন্দগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আনারুল শেখ গংরা দীর্ঘদিন কামারদহ ইউপির বিভিন্ন স্থান সহ ঘোড়ামারা এলাকায় মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল। দুখু মিয়া স্থানীয়দের নিয়ে তাদের এ কাজে বাধ সাধে। এ ঘটনায় অভিযুক্তরা বিভিন্ন সময় দুখু মিয়াকে নানা হুমকি দিতে থাকে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ফাঁসিতলা এলাকায় একাকি অবস্থানকালে অভিযুক্ত ব্যক্তিরা সংঘবদ্ধভাবে দুখুর ওপর হামলা করে তাকে গুরুতর রক্তাক্ত আহত করে। সে দৌড়ে পালায় এবং উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

দুখু মিয়া জানান, আনারুল শেখ একজন চিহ্নিত মাদক কারবারী। ইতিপূর্বে তার বিরুদ্ধে আদালতে মাদক মামলা চলমান। সে এলাকায় তরুণ-যুবকদের মাঝে বিভিন্ন প্রকার মাদক বিক্রি করত। এর প্রতিবাদ করায় অভিযুক্ত ব্যক্তিরা আমাকে ফাঁসানোর পায়তারা করে ব্যর্থ হয়ে আমাকে একাকি পেয়ে প্রাণনাশের চেষ্টা করে। আমি অভিযুক্তদের দৃষ্টান্তমূল শাস্তি চাই।

অভিযোগ জমার বিষয়টি নিশ্চিত করে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, দুখু মিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন যা তদন্তাধীন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...