1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন




গোপালগঞ্জে যথাযোগ্য মর্জাদায় মহান বিজয় দিবস পালন

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫৫ বার পঠিত

মনির মোল্যা,গোপালগঞ্জ জেলা প্রতিনিধি: মহান বিজয় দিবসের প্রথম প্রহরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে গোপালগঞ্জে বিজয় দিবসের কর্মসূচী শুরু করা হয়।

রাত ১২—০১ মিনিটে জেলা প্রশাসন, মুক্তিযুদ্ধ সংসদ, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, টু্ঙ্গিপাড়া উপজেলা প্রশাসন, জেলা ছাত্রলীগ সহ গোপালগঞ্জ জেলা ও টুঙ্গীপাড়া উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ পুষ্পস্তবক অর্পণকরে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের এবং ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এছাড়া সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনীর পর মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে প্রশাসন, আওয়ামী লীগ ও বিভিন্ন রাজনৈতিক দল, মুক্তিযোদ্ধা সংসদ এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে সকাল সাড়ে ৮টায় শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয় শরীর চর্চা ও ডিসপ্লে অনুষ্ঠান।

এসব অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয় এবং জেলা সদরের বিভিন্ন স্তরের জনগন এসব অনুষ্ঠানে যোগ দেন। এছাড়া দিনভর নানা কর্মসূচী পালনের মধ্য দিয়ে জেলা সদর সহ অন্যান্য উপজেলায় যথাযোগ্য মর্যাদায় দিনটি পালন করা হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...